• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নির্বাচনী প্রচারণায় গিয়ে ‘অপমানিত’ হলেন মৌসুমী


বিনোদন প্রতিবেদন অক্টোবর ১৫, ২০১৯, ১২:২১ পিএম
নির্বাচনী প্রচারণায় গিয়ে ‘অপমানিত’ হলেন মৌসুমী

ঢাকা : প্রিয়দর্শিনী খ্যাত নায়িকা মৌসুমী অভিযোগ করেছেন, এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে তাকে অপমান করা হয়েছে। ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র সমিতির নির্বাচন। এই নির্বাচন নিয়ে এফডিসি এখন সরগরম। পাল্টাপাল্টি অভিযোগের ফলে বেশ কয়েক দিন ধরেই এফডিসিকে উত্তেজনা বিরাজ করছে।

মিশা সওদাগর-জায়েদ খান এবারও প্যানেলের মাধ্যমে সভাপতি-সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন। কিন্তু মৌসুমী ‘অদৃশ্য শক্তির’ প্রভাবে প্যানেলের প্রস্তুতি নিয়েও দিতে পারেননি। ফলে স্বতন্ত্র প্রার্থী হয়ে সভাপতি পদে নির্বাচন করছেন বহু জনপ্রিয় ছবির এই নায়িকা। শুরু থেকেই মৌসুমীকে নানাভাবে হেনস্থা করা হচ্ছে। প্রথমত তার প্যানেলকে দাঁড় করতে দেওয়া হয়নি। এমনকি মৌসুমীকেও হুমকি-ধামকি দেওয়া হয়েছে।

আর সোমবার (১৪ অক্টোবর) এফডিসিতে যা হয়ে গেল সেটি লজ্জার। মৌসুমী অভিযোগ করে বলেছেন, প্রচারণার জন্য এফডিসিতে ছিলাম। আমাকে শুভ কামনা জানাতে এক বড় আপা এবং কয়েকজন ভক্ত ফুল নিয়ে এফডিসিতে আসেন। তারা সমিতিতে আমার সঙ্গে সেলফি তুলে চলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ঠিক ওই সময় ড্যানিরাজ আমার সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন। ভক্তদের সঙ্গে বাজে ব্যবহার করেন। আমার কাছে জানতে চান- আমি কে?'

এরপর মৌসুমী যোগ করেন, 'আসলে তারা চাইছে একটা ঝামেলা করতে, যেন নির্বাচন বানচাল হয়ে যায়। তারা চায় আমি নির্বাচন থেকে সরে দাঁড়াই।'  এ সময় সভাপতি মিশা সওদাগর উপস্থিত ছিলেন এবং তিনি কিছুই বলেননি বলে দাবি করেন মৌসুমী।

সিরাজ নামে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, সন্ধ্যায় মৌসুমীকে শুভেচ্ছা জানাতে শিল্পী সমিতিতে আসেন মহিলা লীগের কয়েকজন নেতা-কর্মী। এ সময় শিল্পী সমিতিতে প্রবেশ নিয়ে ড্যানিরাজের সঙ্গে হট্টগোল বাঁধে। এক পর্যায়ে তিনি মৌসুমীকে ধাক্কা দেন বলে অভিযোগ ওঠে। বিষয়টি নিয়ে উত্তেজনার সৃষ্টি হয়। এ সময় ঘটনাস্থলে মিশা সওদাগর, জয়সহ অনেকে উপস্থিত ছিলেন।

তবে মৌসুমীকে লাঞ্চনার অভিযোগ অস্বীকার করেছেন সমিতির বর্তমান সভাপতি মিশা সওদাগর। তিনি বলেন, এমন কোনও ঘটনাই ঘটেনি। কিছু লোক সমিতিতে এসে অনেকক্ষণ বসে ছিলেন। এটা নিয়েই কিছুটা বিশৃঙ্খলা দেখা দেয়। তবে আমার সামনে ধাক্কা দেওয়ার ঘটনা ঘটেনি।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!