• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ভিডিও কনফারেন্সে ১০ জেলায় নির্বাচনী প্রচারণায় শেখ হাসিনা


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১৬, ২০১৮, ১১:২০ পিএম
ভিডিও কনফারেন্সে ১০ জেলায়  নির্বাচনী প্রচারণায় শেখ হাসিনা

ফাইল ফটো

ঢাকা: ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১০ জেলায় নির্বাচনি প্রচারণায় অংশ নিবেন আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (১৬ ডিসেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড আব্দুস সোবহান গোলাপ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,   বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ব্যক্তিগত বাসভবন ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১০টি জেলায় আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন নির্বাচনি জনসভা ও প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন।

কর্মসূচির অংশ হিসেবে আগামী ১৮ ডিসেম্বর বিকেল ৩টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কিশোরগঞ্জ, নড়াইল ও বান্দরবান; ১৯ ডিসেম্বর বিকেল ৩টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার, চট্টগ্রাম মহানগর ও পিরোজপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি জনসভা এবং ২০ ডিসেম্বর  বেলা ১১টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাইবান্ধা, জয়পুরহাট, রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, ২২ ডিসেম্বর (শনিবার) প্রথমে সিলেট হজরত শাহজালাল (র.), হজরত শাহপরান ও হজরত গাজী বোরহান উদ্দিন (র.)-এর মাজার জিয়ারত করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর দুপুর আড়াইটায় সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন।

২৩ ডিসেম্বর (রোববার) সকালে রংপুরের উদ্দেশে রওনা দিয়ে সকাল ১০টায় তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশ নেবেন তিনি। এরপর দুপুর ২টায় পীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় বক্তব্য দেবেন।

২৪ ডিসেম্বর বেলা ১১টায় রাজধানীর কামরাঙ্গীরচর মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব নির্বাচনী জনসভা ও কর্মসূচিকে সফলভাবে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!