• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ পুকুরে পড়ে কনস্টেবলের মৃত্যু


কুড়িগ্রাম প্রতিনিধি মার্চ ১৩, ২০১৯, ০৩:১৩ পিএম
নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ পুকুরে পড়ে কনস্টেবলের মৃত্যু

কুড়িগ্রাম : জেলার ফুলবাড়ীতে মোটরসাইকেলসহ পুকুরের পানিতে পড়ে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের শালবাড়ী এলাকায় বালারহাট-মিয়াপাড়া রাস্তার পাশের পুকুর থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত ওই কনস্টেবলের নাম আমিনুল ইসলাম (৫৫) এবং বিপি নম্বর-৬৫৮৪০৭২১৮৯।

তিনি জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার, আক্কেলপুর গ্রামের মৃত কাজী জলিলুর রহমানের ছেলে। ১৯৮৪ সালে তিনি বাংলাদেশ পুলিশে যোগদান করেন এবং গত এক বছর থেকে তিনি ফুলবাড়ী থানায় কর্মরত ছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি ১ ছেলে ও ১ মেয়ের জনক বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বালারহাট বাজার থেকে ব্যক্তিগত কাজ শেষে মোটরসাইকেল যোগে ফুলবাড়ী ফিরছিলেন ওই পুলিশ সদস্য। পথে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ পুকুরের পানিতে পড়ে যান তিনি। মোটরসাইকেলটি তার শরীরের ওপরে পড়ায় পানিতে ডুবে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পথচারীরা পুকুরের পানিতে মোটরসাইকেলসহ লোক পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে পুকুর থেকে কনস্টেবল আমিনুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী জানান, মোটরসাইকেল চালানো অবস্থায় সম্ভবত স্ট্রোক করার কারণে পুকুরে পড়ে তার মৃত্যু হয়েছে। রাত সাড়ে ৩টায় ফুলবাড়ী থানায় নামাজে জানাজা শেষে তার লাশ কুড়িগ্রাম পুলিশ লাইনে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!