• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নুসরাত হত্যাকাণ্ডের সব তথ্যই পুলিশের কাছে আছে


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২০, ২০১৯, ০১:০০ পিএম
নুসরাত হত্যাকাণ্ডের সব তথ্যই পুলিশের কাছে আছে

ঢাকা : ফেনীর মাদরাসা ছাত্রী নুসরাত হত্যাকাণ্ডে কারা, কীভাবে জড়িত ছিল সব তথ্যই পুলিশের কাছে আছে। এই হত্যাকাণ্ডে জড়িত সব আসামিকে গ্রেপ্তার করা হয়েছে| বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে রাজধানীতে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ ঘটনায় কোনও পুলিশ সদস্যের গাফিলতি থাকলে তাদেরও বিচারের আওতায় আনা হবে। হত্যার ঘটনায় জড়িতরা কেউ ছাড় পাবে না এ খুনের সাথে কারা কারা যুক্ত ছিল, কি কারণ ছিল, কি উদ্দেশ্য ছিল পুলিশ সব উদ্ধার করেছে।

তিনি বলেন, সব আসামি আমাদের নেটে চলে আসছে।এই ঘটনার সমাধান হয়ে গেছে। খুব শিগগিরই পুলিশ এ ব্যাপারে প্রেস রিলিজ দিবে।এদিকে, নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় অধ্যক্ষের ভাগ্নি উম্মে সুলতানা পপি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পপি আদালতের কাছে স্বীকার করেছেন তিনি ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন। ঘটনার দিন পপি নুসরাতকে ছাদে ডেকে নেয় এবং কিলিং মিশনে অংশ নেন৷

এছাড়াও ফেনীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে কীভাবে পুড়িয়ে হত্যা করা হয় এর বর্ণনা দিয়েছেন এ হত্যায় অংশ নেয়া তারই সহপাঠী কামরুন নাহার মণি।

উল্লেখ্য গেল ৬ এপ্রিল মাদরাসায় পরীক্ষা দিতে গেলে কৌশলে তাকে ছাদে ডেকে নিয়ে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় কয়েকজন। এ ঘটনায় দগ্ধ নুসরাত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১০ এপ্রিল মারা যান।নুসরাতের পরিবারের অভিযোগ মাদরাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলার বিরুদ্ধে নুসরাতের পরিবারের দায়ের করা যৌন নিপীড়নের মামলা তুলে না নেয়ায় অধ্যক্ষর লোকজন তার গায় আগুন দেয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!