• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘নেইমার বিক্রির জন্য নয়’


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২৫, ২০১৯, ০৩:১০ পিএম
‘নেইমার বিক্রির জন্য নয়’

ছবি: সংগৃহীত

ঢাকা: রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর চুক্তিতে বার্সেলোনা ছেড়ে লীগ ওয়ানের ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেয়ার কিছুদিন পর থেকেই নেইমারকে ঘিরে শুরু হয় নানা গুঞ্জন। এই ব্রাজিলিয়ান সুপার ষ্টার রিয়াল মাদ্রিদ অথবা সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরছেন বলে রটানো হয় গণমাধ্যমে।

কিন্তু পিএসজি সভাপতি নাসের আল খালাফি বলেছেন, নেইমার বিক্রির জন্য নয়। রিয়াল মাদ্রিদ সহ অন্য ক্লাবগুলোর ব্রাজিলীয় সুপার স্টারকে দলভুক্ত করার কথা ভুলে যাওয়া উচিৎ বলেও মন্তব্য করেছেন তিনি।

পিএসজির পক্ষ থেকে বিষয়টি বার বার নাকচ করা সত্বেও বর্তমানে পায়ের ইনজুরি নিয়ে সাইডলাইনে থাকা নেইমারকে ঘিরে থামছেনা গুজব। তবে তিনি প্রাক দেস প্রিন্সেসে থাকছেন বলেই বার বার বলা হচ্ছে ক্লাবের শীর্ষ পর্যায় থেকে।

সর্বশেষ মার্সাকে দেয়া সাক্ষাৎকারে আল-খালিফি দ্ব্যর্থহীন কণ্ঠে জানিয়ে দিলেন তার ক্লাবেই দীর্ঘ সময় কাটাবেন নেইমার। পিএসজি প্রধান বলেন, ‘নেইমার বা ক্লাবের অন্য কোন খেলোয়াড়কে পাবার জন্য রিয়াল মাদ্রিদ সহ বিশ্বের কোন ক্লাবেরই প্রয়োজন নেই আমাদেরকে ফোন করার। রিয়াল মাদ্রিদ নিশ্চিত ভাবে জানে যে নেইমার বিক্রির জন্য নয়। এই গ্রীষ্মে তার ক্লাব ছাড়ার কোন কারণ নেই। নেইমার ও তার পিতার সঙ্গে আমাদের চমৎকার সম্পর্ক বিরাজ করছে। এটি দীর্ঘ সময়ের বন্ধন।’

এই সপ্তাহেই পিএসজি নিশ্চিত করেছে যে ব্রাজিলে নেইমার পুনর্বাসনের মধ্যে আছেন। আল-খালাফিও বলছেন যে তিনি বেশ ভালভাবেই সুস্থ হয়ে উঠছেন। বলেন, ‘তিনি (নেইমার) আমাদের দলের বৈশিষ্টমন্ডিত ব্যক্তি ও খেলোয়াড়। সে অসাধারণ স্বভাব ও ত্যাগের অনন্য এক দৃস্টান্ত স্থাপন করেছে এবং নতুন ইনজুরি কাটিয়ে উঠার মত মানষিক দৃঢ়তাও তার মধ্যে রয়েছে।’

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!