• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নেইমারকে তাড়াতে চাইছেন পিএসজি কোচও!


ক্রীড়া ডেস্ক জুলাই ১৭, ২০১৯, ০২:০৯ পিএম
নেইমারকে তাড়াতে চাইছেন পিএসজি কোচও!

ঢাকা: সময়টা সঙ্গে নেই তাঁর। চোটে পড়ে খেলতে পারেননি কোপা আমেরিকা কাপ। তারপর পিএসজির অনুশীলনে যোগ না দিয়ে আরেক বিতর্ক বাঁধিয়েছেন নেইমার। এখন পিএসজির কোচ টমাস টুখেলও সহ্য করতে পারছেন না। তিনি ফরাসি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নেইমার যে পিএসজি ছাড়তে চান সেটা তিনি আগে থেকেই জানতেন।

পিএসজি কোচের বক্তব্য,‘ কোপা আমেরিকা শুরু হওয়ার আগে থেকেই জানতাম ও ক্লাব ছাড়তে চায়। কিন্তু এই দলবদলের বিষয়টি সম্পর্ন নেইমার ও ক্লাবের ওপর নির্ভরশীল। আমার কিছু বলার নেই। আমার আর নেইমারের মধ্যে বোঝাপড়া হয়ে গেছে। এখন বাকিটা নেইমার আর ক্লাব জানে, কী হবে না হবে।’

নেইমার বার্সেলোনায় আবার ফেরার জন্য মরিয়া হয়ে গেছেন।  এ জন্য তিনি পিএসজির অনুশীলনেও যোগ দেননি। যেটা আসলে ক্লাবের প্রতি বিদ্রোহ করার মতোই ব্যাপার। বোঝাই যাচ্ছে নেইমার-পিএসজির সম্পর্ক জোড়া লাগার মতো অবস্থায় নেই। এখন কোচও নেইমারের বিপক্ষে চলে গেছেন। যে কয়েকদিন আছেন হয়তো চরম দুঃসময় অপেক্ষা করছে নেইমারের জন্য।

সব মিলিয়ে নেইমারকে নিয়ে পিএসজি এখন ধৈর্য হারানোর অবস্থায় আছে। নেইমার এখন ক্লাবের জন্য বিরাট এক সমস্যা। যেকোনো মূল্যে নেইমারকে বিক্রি করে দিতে চায় তারা। নেইমার নিজেও সেটিই চান, যেতে চান বার্সেলোনায়।

সোনালীনিউজ/আরআইবি/

Wordbridge School
Link copied!