• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নেইমারকে ফিরে পেতে পিএসজিকে নতুন প্রস্তাব দেবে বার্সা


ক্রীড়া ডেস্ক আগস্ট ২০, ২০১৯, ০৬:২৫ পিএম
নেইমারকে ফিরে পেতে পিএসজিকে নতুন প্রস্তাব দেবে বার্সা

ঢাকা: নেইমার বার্সেলোনায় যেতে মরিয়া হয়ে গেছেন। আবার লিওনেল মেসি থেকে লুইস সুয়ারেজ কাতালানদের সব সিনিয়র খেলোয়াড় খুব করে চাইছেন নেইমার আবার ন্যু ক্যাম্পে ফিরে আসুক। সবচেয়ে বড় কথা অধিনায়ক, মেসি নেইমারকে ছাড়া কিছু বুঝতে চাচ্ছেন না! তার যে কোনও মূল্যে নেইমারকে চাই। বার্সা কর্তৃপক্ষও চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু পিএসজির সঙ্গে ব্যাটে-বলে মিলছে না। 

তবে আরও একবার পিএসজিকে নেইমারের ব্যাপারে প্রস্তাব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বার্সা।মূলত মেসির অনুরোধে আরও একবার নেইমারকে পেতে চেষ্টা করবে ক্লাবটি। সে কারণে সোমবার (১৯ আগস্ট) ক্লাবের ঊর্ধ্বতন প্রায় সব কর্মকর্তা এক সভায় বসেন। কাতালান রেডিও স্টেশন আরএসিওয়ানের সংবাদ অনুযায়ী, ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তেমিউ হতে শুরু করে অস্কার গ্রাউ, হ্যাভিয়ার বোরদাস, কুইকি তোমবাস, এরিক আবিদাল, রামন প্লেনস এবং আন্দ্রে কারি উপস্থিত ছিলেন সভাতে। সেখানেই আরও একবার নেইমারকে ফিরে পাওয়ার জন্য একটি লিখিত প্রস্তাব তৈরি করা হয়। 

সপ্তাহ খানেক আগে বেশ কিছু প্রস্তাব নিয়ে প্যারিসে গিয়েছিল বার্সেলোনা কর্মকর্তারা। কিন্তু দিনভর চেষ্টা করেও শেষ পর্যন্ত খালি হাতে ফিরতে হয়েছিল তাদের। ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে ফিলিপ কুতিনহো ও ইভান রাকিতিচের মতো খেলোয়াড় বিনিময়েও মন গলেনি পিএসজি কর্মকর্তাদের। নেইমারকে পেতে হলে নগদ অর্থের বিকল্প কোন কিছুই শুনতে চান না তারা। তবে নতুন করে কি প্রস্তাব দিচ্ছেন তা খোলাসা করে উল্লেখ করা হয়নি।

চলতি গ্রীষ্মের দল বদলে আতোঁয়া গ্রিজমান, ফ্রাঙ্কি ডি ইয়ং, নেতো ও জুনিয়র ফিরপোকে কিনতে প্রায় ২৫০ মিলিয়ন ইউরো খরচ করে ফেলেছে বার্সা। তাই নেইমারকে পেতে পিএসজির চাহিদা পূরণ করতে গেলে ফিফার ফেয়ার প্লে পলিসির বেড়াজালে আটকে যেতে পারে ক্লাবটি। তাই আপাতত সে পথে হাঁটতে পারছে না দলটি। 

যা খবর, নতুন প্রস্তাবে পিএসজি রাজী হবে বলে বিশ্বাস করেন বার্সেলোনার কর্মকর্তারা। ধারণা করা হচ্ছে, নেইমারকে এক মৌসুমের জন্য ধারে আনার প্রস্তাব দেবে দলটি। তবে আগামী মৌসুমে স্থায়ীভাবে রেখে দেওয়ার শর্তটি থাকবে বলেও জানা গেছে। এছাড়া বিকল্প আরও কিছু প্রস্তাব রয়েছে বলেও জানিয়েছে তারা। তবে সেখানেও আগের মতোই খেলোয়াড় বিনিময়ের ব্যাপারটি থাকছে। সেক্ষেত্রে আগের মতোই রাকিতিচ, স্যামুয়েল উমতিতি, নেলসন সেমেদো এমনকি উসমান দেম্বেলেকেও রাখা হতে পারে।

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

Wordbridge School
Link copied!