• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নেইমারকে বার্সায় না ফেরালে থাকবেন না মেসিও!


ক্রীড়া ডেস্ক জুলাই ২১, ২০১৯, ০৬:১০ পিএম
নেইমারকে বার্সায় না ফেরালে থাকবেন না মেসিও!

ঢাকা : বার্সেলোনায় নেইমারের ফেরা নিয়ে কিছু দিন হলো নানা রকম জল্পনা ছড়িয়ে পড়েছে। নেইমারকে ফেরাতে নাকি বার্সাও প্রস্তাব দিয়ে রেখেছে পিএসজিকে। কিন্তু সেই প্রস্তাবে তাদের মন ভরেনি। ফলে ঝুলে আঝে নেইমারের বার্সায় প্রত্যাবর্তন।

তবে বার্সার মাঠের জাদুকর লিওনেল মেসি চান যে কোনো মূল্যে নেইমারকে ফেরানো হোক। আর তার ইচ্ছা এতটাই যে, নেইমার বার্সায় না ফিরলে তিনিও নাকি বেশিদিন থাকবেন না। সম্প্রতি নেইমার নিজের ভুল স্বীকার করে বলেছেন, বার্সেলোনা ছাড়া তার ক্যারিয়ারের সবচেয়ে বড় ভুল ছিল। নেইমার সম্প্রতি আবেগময় এক সাক্ষাৎকারে তো বলেই ফেলেন, বার্সায় ফিরে যাওয়াই তার একমাত্র লক্ষ্য।

স্প্যানিশ সংবাদমাধ্যমের দাবি, মেসিও নাকি তার পুরনো এবং অন্যতম প্রিয় বন্ধু নেইমারকে ফেরাতে উঠে পড়ে লেগেছেন। যে কারণে ক্লাবের সঙ্গে নতুন দীর্ঘমেয়াদি চুক্তি না করে আসলে বার্সাকে চাপে রাখছেন।

সংবাদমাধ্যমের ভাষ্য, বার্সার এখনকার প্রেসিডেন্ট হয়তো ২০২১ সালের পরে আর থাকবেন না। তাই তিনি যে কোনোভাবেই হোক মেসির সঙ্গে নতুন দীর্ঘমেয়াদি চুক্তিটা সেরে ফেলতে চান। বার্সা সেভাবে রাজি না হলেও নেইমারকে আনতে অনড় মেসি।

চার মৌসুম বার্সায় দেখা গেছে মেসি-নেইমার যুগলবন্দী। বিশ্বের সেরা ফুটবলারের সান্নিধ্য ছেড়ে লোভনীয় অফারে পিএসজিতে যোগ দেন নেইমার। এখন ফিরতে চাইলেও আর্থিক দিক দিয়ে পোষাতে পারছে না বার্সেলোনা। গ্রিজম্যানকে কিনতে ইতিমধ্যে অনেক অর্থ খরচ করে ফেলেছে। তাই নেইমারকে তারা নিতে চায় বদলি হিসেবে।

তার বিনিময়ে ফিলিপে কুতিনহো, ইভান রাকিতিচ, উসমান ডেম্বেলে, নেলসন সেমেডোর মধ্যে দু’জনকে ছেড়ে দিতে রাজি আছে বার্সা। এই বদলির ব্যাপারে আগ্রহ নেই পিএসজির।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!