• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নেইমারের গোলে বার্সেলোনার জয়


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২১, ২০১৬, ০১:৪৪ পিএম
নেইমারের গোলে বার্সেলোনার জয়

স্পোর্টস ডেস্ক
মেসি-সুয়ারেজ ছাড়াই বার্সাকে জয় এনে দিয়েছে ব্রাজিলিয়ান অধিনায়ক নেইমার। কোপা দেল রোতে বুধবার রাতে তার দল অ্যাথলেটিক বিলবাওকে হারিয়েছে ২-১ গোলে। এই জয়ে স্প্যানিশ কাপের সেমিফাইনালের পথে বেশ খানিকটা এগিয়ে গেল বার্সেলোনা।

অ্যাথলেটিকের নিজেদের মাঠ সান মামেসে গতকাল কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের খেলায় লিড নিয়েছিলো বার্সেলোনা। প্রথমার্ধের ১৮ মিনিটে মেসির জায়গায় খেলতে নামা স্পেন জাতীয় দলের তারকা ফুটবলার মুনির এল হাদ্দাদির গোল করে এগিয়ে দিয়েছিলেন বার্সাকে। অবশ্য এদিন খেলার প্রথম দিকেই লড়াই ছিলো হাড্ডাহাড্ডি। তবে গোল হবার পর ম্যাচের নিয়ন্ত্রণ অনেকটাই চলে যায় বার্সেলোনার ঘরে। আর এই সুযোগে ব্যবধান বাড়িয়েছিলেন নেইমার। ম্যাচের ৪৩ মিনিটে গোল করে ২-০ গোলে এগিয়ে দিয়েছিলেন বার্সাকে। এর আগেই ১৫ মিনিটের সময় নেইমারের গোলের একটি সুযোগ নষ্ট করে দিয়েছিলেন অ্যাথলেটিক গোলরক্ষক।

ইনজুরির কারণে দলে না থাকা লিওনেল মেসির দল বার্সা যখন জয়ের দারপ্রান্তে তখনই গোল ব্যবধান কমিয়েছিল অ্যাথলেটিক বিলবাও। ম্যাচের ৮৯ মিনিটে দলের পক্ষে একমাত্র গোলটি করেছেন আদুরিজ। এরপর নির্ধারিত সময় পার হলে ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

এদিন নিষেধাজ্ঞার কারণে খেলতে পারেনি বার্সার আর আক্রমণভাগের ফুটবলার সুয়ারেজ। যে কারণে মেসি-সুয়ারেজের অনুপস্থিতিতে দলের দায়িত্ব অনেকটাই ছিলো নেইমারের কাঁধে।
সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!