• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নোবেলকে সাসপেন্ড করেছিল চ্যানেল কর্তৃপক্ষ


বিনোদন ডেস্ক আগস্ট ৪, ২০১৯, ০৫:০৬ পিএম
নোবেলকে সাসপেন্ড করেছিল চ্যানেল কর্তৃপক্ষ

ঢাকা: ভারতে অনুষ্ঠিত জি বাংলা টেলিভিশনের সংগীত রিয়েলিটি শো সা রে গা মা পা এ অংশ নিয়ে পুরো শো জুড়েই আলোচনায় ছিলেন বাংলাদেশের ছেলে নোবেল। এই অনুষ্ঠানের প্রতিটা পর্বেই নোবেলের পারফর্ম দেখার জন্য অপেক্ষা করতেন দর্শক। কিন্তু কোনো কোনো পর্বে নোবেলর দেখা মিলত না। তাছাড়া কোনো পর্বে নোবেলের দেখা না মিললেই, গুঞ্জন উঠতো এই বুঝি নোবেলকে শো থেকে বাদ দেওয়ার ফন্দি হচ্ছে। কয়েকটি পর্বে কেনো নোবেলকে দেখা যায়নি সেই কারণ জানিয়েছে ভারতীয় এক গণমাধ্যম।

এদিকে, সা রে গা মা পা-এর এক বিচারককে নোবেল বলেছিলেন, ‘নোবেলর গান বিচার করার ক্ষমতা তার নেই।’ এই ঘটনার পর বেশ কিছুদিন চ্যানেল কর্তৃপক্ষ সাসপেন্ড করে নোবেলকে।

তাছাড়া শোনা গেছে, ওই শোয়ের বাকি প্রতিযোগীদের কাছেও তিনি বেশ নাকউঁচু ভাব নিয়েই চলতেন। এমনকী এদেশের কোনও শিল্পীকেই তার যোগ্য মনে হয়নি। নোবেলকে নিয়ে এমন খবর প্রকাশ করলেও ভারতীয় সেই গণমাধ্যমটি তেমন কোনো সূত্র উল্লেখ করেননি। কোন বিচারকের সঙ্গে নোবেল খারাপ ব্যাবহার করেছেন তারও উল্লেখ নেই সেখানে।

সম্প্রতি একটি লাইভ সাক্ষাৎকারে জাতীয় সঙ্গীত নিয়ে মন্তব্য করে বিতর্কিত হয়েছেন নোবেল। সেই সাক্ষাৎকারে নোবেল বলেছেন, ‘রবীন্দ্রনাথের লেখা জাতীয় সঙ্গীত ‘আমার সোনার বাংলা’ যতটা না দেশকে এক্সপ্লেইন করে তারচেয়ে কয়েক হাজার গুণে এক্সপ্লেইন করে প্রিন্স মাহমুদ স্যারের লেখা ‘বাংলাদেশ’ গানটি।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!