• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

নোয়াখালী জেলা আ’লীগের বর্ধিত সভা


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৩, ২০১৬, ০৮:০৫ পিএম
নোয়াখালী জেলা আ’লীগের বর্ধিত সভা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী জেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান একুশে ফেব্রুয়ারি ও আর্ন্তজাতিক মার্তৃভাষা দিবস উপলক্ষে এক বিশেষ বর্ধিত অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী বেগমগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মামনুর রশিদ কিরণ, চাটখিল আসনের সংসদ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি এইচ.এম ইব্রাহিম, সেনবাগ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলম এবং হাতিয়া আসনের সংসদ সদস্য আয়েশা আলী, জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ড. এ.বি.এম জাফর উল্যাহ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাহাব উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান, আব্দুল মমিন বিএসসি, মাওলা জিয়াউল হক লিটন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ফখরুল ইসলাম মন্টু, শহর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক সহিদ উল্যা খান সোহেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান, জেলা ছাত্রলীগের সভাপতি ইবনে ওয়াজিদ ইমন, সাধারণ সম্পাদক ফজলুল হক সুজন, জেলা যুবলীগের আহ্বায়ক ইকবাল করিম তারেক, যুগ্ম আহ্বায়ক বাবু ইমন ভট্ট প্রমুখ।

এছাড়া অন্যদের মধ্যে প্রধানমন্ত্রীর এপিএস জাহাঙ্গীর আলম, হাতিয়া সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী, হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ওয়ালি উল্যাহ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মহিউদ্দিন, সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওমর ফারুক ও সাধারণ সম্পাদক মো: হানিফ চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

সভায় একুশে ফেব্রুয়ারি উদযাপন ও আসন্ন ইউপি নির্বাচনে দল থেকে মনোনয়ন প্রত্যাশী প্রার্থী নির্বাচন নিয়ে বিশেষ আলোচনা অনুষ্ঠিত হয়। দল থেকে মনোনয়ন দেওয়া হবে শুধু মাত্র সে নির্বাচনে অংশ গ্রহণ করবে। এর বাহিরে একাধিক প্রার্থী হলে তাকে দল থেকে বহিষ্কারসহ তার বিরুদ্ধে সাংগঠনিক কঠোর ব্যবস্থা নেওয়া হবে।


সোনালীনিউজ/ঢাকা/মে

 

Wordbridge School
Link copied!