• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নৌকার বিপক্ষে কাজ করছেন আ.লীগের এমপি!


মৌলভীবাজার প্রতিনিধি মার্চ ৮, ২০১৯, ০৮:২৪ পিএম
নৌকার বিপক্ষে কাজ করছেন আ.লীগের এমপি!

মৌলভীবাজার: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারে মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ নিয়মিত আচরণবিধি লঙ্ঘন করে তার ছোট ভাই আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের পক্ষে কাজ করছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (৮ মার্চ) দুপুরে কমলগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অধ্যাপক রফিকুর রহমান নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

অধ্যাপক রফিকুর রহমান বলেন, আমাকে শেখ হাসিনা দলের প্রার্থী হিসেবে মনোনয়ন দিলেও স্থানীয় এমপি উপাধ্যক্ষ আব্দুস শহীদ সরকারি প্রটোকল ব্যবহার করে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হয়ে উন্নয়ন কাজের প্রতিশ্রুতিসহ নিজের ভাই আওয়ামী বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা অংশগ্রহণ করছেন।

তিনি আরো বলেন, মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদের আপন ছোট ভাই ইমতিয়াজ আহমেদ বুলবুল। ছয় বার আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে নির্বাচিত এমপি আব্দুস শহীদ নিজ ভাই ইমতিয়াজ আহমদের পক্ষে অবস্থান নিয়েছেন।

অধ্যাপক রফিকুর রহমান বলেন, এমপি সরকারি প্রটোকল ব্যবহার করে কমলগঞ্জের সরকারি-বেসরকারি বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হয়ে সরকারি উন্নয়নমূলক কাজের প্রতিশ্রুতিসহ নানাভাবে নির্বাচনী কর্মকান্ডে অংশগ্রহণ করে ভোটারদের তার ভাইয়ের পক্ষে আনার চেষ্টা করছেন। আওয়ামী লীগ মনোনীত ও নৌকা মার্কার একজন এমপি হয়ে তিনি আজ আওয়ামী লীগ ও নৌকা মার্কার বিরুদ্ধে অবস্থান নিয়ে দলের নেতাকর্মীদেরও দলের বিরুদ্ধে অবস্থান নেয়ার আহ্বানসহ নানা অপচেষ্টা করছেন এবং সংগঠনের শৃঙ্খলা ভঙ্গ করছেন।

তিনি বলেন বলেন, এমপি আব্দুস শহীদ নিজ এলাকায় অবস্থান করে তার ভাইকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করার যে নানামুখী তৎপরতা চালাচ্ছেন, একজন সংসদ সদস্য হিসেবে তা আচরণবিধি লঙ্ঘনেরও সামিল। সংসদ সদস্যের আচরণবিধি লঙ্ঘনের বিষয়ে গত ৫ মার্চ রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার বরাবরে লিখিত অভিযোগ দিয়েছি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!