• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
নাটোর-৩ সিংড়া সংসদীয় আসন

নৌকার হাল ধরতে চান ভিপি শফিক


নাটোর প্রতিনিধি নভেম্বর ৬, ২০১৮, ০৬:০১ পিএম
নৌকার হাল ধরতে চান ভিপি শফিক

শফিকুল ইসলাম শফিক

নাটোর : নাটোর-৩ (সিংড়া) সংসদীয় আসনে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকার প্রচারণা চালাচ্ছেন সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক।

মার্জিত ও বিনয়ী শফিক গত বছর বন্যার সময় পানি উন্নয়ন বোর্ডের জন্য অপেক্ষা না করে তার নেতৃত্বে বাঁধ তৈরির মাধ্যমে কয়েক হাজার একর জমির ফসল রক্ষা করে আলোচনায় আসেন তিনি। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াও সিংড়ায় এসে শফিকের কাজের প্রশংসা করেন। শফিক ১৯৯৬ সালে গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ও ১৯৯৮ সালে একই কলেজের নির্বাচিত ভিপি ছিলেন। তিনি ২০০৯ সালে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানও নির্বাচিত হয়েছিলেন।

ইতিমধ্যে সিংড়ার ১২টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা করে আলোচনায় এসেছেন। তার প্রচারণায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতাদের পাশাপাশি একঝাঁক সাবেক ছাত্রনেতা মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন।

সিংড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, বর্তমানে উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মশিউর রহমান বলেন, বর্তমানে সিংড়ার ত্যাগী আওয়ামী লীগের নেতাকর্মীরা অবহেলিত। তাদের কোনো মূল্যায়ন করা হয় না। এখানে বিএনপি-জামায়াতের বিতর্কিত লোকদের বেশি প্রাধান্য দেয়া হয়। তাই এই আসন ধরে রাখতে যোগ্য নেতা উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিককে দরকার বলে তিনি মনে করেন।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক রেজাউল ইসলাম বলেন, দীর্ঘ রাজনীতিতে একজন পরিচ্ছন্ন, শিক্ষিত, ভদ্র ও নম্র হিসেবে উপজেলা চেয়াম্যান শফিকুল ইসলাম শফিকের নাম চলনবিলের প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে পড়েছে। তার কর্মকাণ্ডে এই আসনে পরিবর্তনের স্বপ্ন দেখছে সাধারণ মানুষ ও আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীরা।

নাম প্রকাশ না করার শর্তে উপজেলা যুবলীগের একজন প্রভাবশালী নেতা বলেন, সিংড়ার আওয়ামী লীগ পরিবারগুলো খুবই অবহেলিত। তাদের কোনো মূল্যায়ন করা হয় না। এখানে বিতর্কিত ব্যক্তিদের প্রাধান্য দেয়া হয়।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শফিকুল ইসলাম শফিক বলেন, আওয়ামী লীগ সরকারের পক্ষে জনমত তৈরি ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকায় ভোট প্রার্থনা করছি। সিংড়ার ত্যাগী, নির্যাতিত ও অসহায় মানুষের পক্ষে সব সময় থেকেছি। আর চলনবিলের অবহেলিত সাধারণ মানুষ এবং ত্যাগী ও তৃণমূল নেতাকর্মীদের দাবি শেখ হাসিনা অবশ্যই বিবেচনা করবেন এবং আমার বিশ্বাস বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগের মনোনয়ন দেবেন।

তিনি আরও বলেন, প্রতিটি মানুষ বড় হওয়া বা বড় পদের প্রত্যাশা করেন। কারো বড় হওয়ার পথ অন্যকে ছোট করা নয়। আমার প্রতি এলাকার মানুষের আস্থা ও ভালোবাসা রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!