• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
চাঁপাইনবাবগঞ্জ-২ আসন

নৌকার হাল ধরতে চান মুক্তিযোদ্ধা চুন্নু


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি নভেম্বর ৭, ২০১৮, ০৬:৩১ পিএম
নৌকার হাল ধরতে চান মুক্তিযোদ্ধা চুন্নু

ছবি: সোনালীনিউজ

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনে নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ করে আলোচনায় এসেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডা. আশরাফুল হক চুন্নু।

বিএনপির ঘাঁটি বলে পরিচিত ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনে দুই বার প্রতিদ্বন্দ্বিতা করে তিনি ভোলাহাটে নিজের একটা শক্ত অবস্থান তৈরি করেছেন। অপরদিকে তার গ্রামের বাড়ি পার্শ্ববর্তী গোমস্তাপুর উপজেলায় হওয়ায় সেখানেও রয়েছে তার শক্ত অবস্থান। আর নাচোলেও রয়েছে তার একটা ব্যাপক জনপ্রিয়তা। আর এরই সুবাদে তিনি সকাল থেকে রাত অবধি নৌকার পক্ষে গণসংযোগ, কর্মিসভা আর উঠান বৈঠক করে তিন উপজেলার মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে গোমস্তাপুর উপজেলার বাংগাবাড়ি ইউনিয়নের সন্তোসপুর মাঠে এক পথসভা করেন ডা. আশরাফুল হক চুন্নু। এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকার যতবারই ক্ষমতায় এসেছে ততবারই দেশের তো বটেই চাঁপাইনবাবগঞ্জের ২ আসনেরও উন্নয়ন হয়েছে। আর তাই আওয়ামী লীগের মনোনয়ন পেলে নৌকার হাল ধরে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আরো উন্নয়ন করতে চান তিনি।

পথসভায় এ সময় গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাইজুল ইসলাম, জিন্নাউল আওয়াল, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান দেলাওয়ার হোসেন বুলবুল, মুক্তিযোদ্ধা কমান্ডার বজলু সরদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোন্তাজ আলী, ছাত্রলীগের সহসভাপতি এমএ রিপন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল কাদির হেলিমসহ স্থানীয় সহস্রাধিক নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ডা. আশরাফুল হক চুন্নু স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) কেন্দ্রীয় কমিটির আজীবন সদস্য।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!