• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নৌকায় আগুন, প্রশাসনে তোলপাড়


ঝিনাইদহ প্রতিনিধি মার্চ ১৬, ২০১৯, ০৭:৩৪ পিএম
নৌকায় আগুন, প্রশাসনে তোলপাড়

ছবি : সোনালীনিউজ

ঝিনাইদহ : জেলার হরিণাকুন্ডু উপজেলার ভালকী বাজারে কে বা কারা নৌকায় আগুন দিয়েছে। এ নিয়ে প্রশাসনে তোলপাড় শুরু হয়েছে। ঘটনা তদন্তে নেমেছে পুলিশ, র‌্যাব ও জেলা প্রশাসনের কর্মকর্তারা। পুলিশ সূত্রে বলা হয়েছে শুক্রবার (১৫ মার্চ) রাতে ভালকী বাজারে আস্ত একটি নৌকা ঝোলনো ছিল। তাতে আগুন দেয় দুর্বৃত্তরা। উপজেলা চেয়ারম্যান নির্বাচন নিয়ে দ্বন্দ্বের কারণে এমনটি ঘটতে পারে বলে পুলিশ মনে করছে।

গ্রামবাসী জানায়, হরিণাকুন্ডু উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হচ্ছে মশিয়ার রহমান জোয়ারদার। অন্যদিকে তার প্রধান প্রতিদ্বন্দ্বী ছাত্রলীগের ইবি শাখার সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন দাঁড়িয়েছেন মোটরসাইকেল প্রতীক নিয়ে। ভোটের মাঠে প্রধান বিরোধী দল বিএনপি জামায়াত না থাকলেও এই দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে প্রায় মারামারির ঘটনা ঘটছে।

হরিণাকুন্ডু উপজেলা মোড়ে মোটরসাইকেল প্রতীকের সমর্থকদের ১৩টি মোটরসাইকেল ভাঙচরের পর চুলকানি বাজারে বিশ্বজিৎ নামে এক সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়। এ সব ঘটনায় মাঠ গরম থাকার মধ্যে ভালকী বাজারে নৌকায় আগুন দেওয়ার মতো ঘটনা ঘটলো।

বিষয়টি নিয়ে হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, ঘটনাটি তদন্তে পুলিশ ও র‌্যাব কাজ করছে। জেলা প্রশাসনও কারণ অনুসন্ধানে মাঠে নেমেছে। তিনি বলেন, আমি একটি অভিযোগ পেয়েছি। এখনো মামলা রেকর্ড হয়নি। তবে সঠিক তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!