• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নৌকায় ভোট চাইলেন বিএনপি নেতার ভাই!


সুনামগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ১৬, ২০১৮, ০৯:৪৮ পিএম
নৌকায় ভোট চাইলেন বিএনপি নেতার ভাই!

সুনামগঞ্জ: সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) নির্বাচনী এলাকায় আওয়ামী লীগ প্রার্থী মুহিবুর রহমান মানিকের জন্য ভোট চাইছেন জেলা বিএনপির সভাপতি ও তিনবারের সাবেক এমপি কলিম উদ্দিন আহমেদ মিলনের ভাই ছাতক সরকারি অনার্স কলেজের অধ্যক্ষ মইনউদ্দিন আহমেদ (বাহার)। বিষয়টি নির্বাচনী মাঠে আলোচনার জন্ম দিয়েছে।

শনিবার (১৫ ডিসেম্বর) রাতে ছাতক পৌর শহরের ৬নং ওয়ার্ড বাগবাড়ী এলাকায় নৌকা মার্কার সমর্থনে উঠান বৈঠকে তিনি বলেন, দেশের উন্নয়নের জন্য স্বাধীনতার সপক্ষের শক্তির বিকল্প নেই। উন্নয়নের স্বার্থে সব দলমতের উর্ধ্বে উঠে ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান তিনি।

অধ্যক্ষ মইনউদ্দিন আহমেদ বলেন, সবাই ঐক্যবদ্ধ থাকলে কালো টাকা ও পেশী শক্তির অধিকারী কোনো সন্ত্রাসীবাহিনী এই শান্তি ও সস্প্রীতির শহর ছাতকে কোনো অরাজকতা সৃষ্টি করতে পারবে না।

উপজেলা যুবলীগের সভাপতি সাইফুর রহমান চৌধুরী খোকনের বাগবাড়িস্থ চৌধুরী মার্কেটে মুক্তিযোদ্ধা পেয়ারা মিয়ার সভাপতিত্বে নৌকা প্রতীকে প্রার্থী মুহিবুর রহমান মানিকের সমর্থনে এ নির্বাচনী সভায় বিভিন্ন দলমতের মানুষ উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি এবারে বিএনপির মনোনয়নবঞ্চিত, সাবেক এমপি কলিম উদ্দিন আহমেদ মিলনের বড় ভাই অধ্যক্ষ মইনউদ্দিন আহমেদ (বাহার) নৌকার জন্যে ভোট চাওয়ার বিষয়টি ছাতকে বেশ আলোচনার জন্ম দিয়েছে। বিষয়টি নিয়ে বিএনপি সভাপতি মিলন বিব্রতকর অবস্থায় পড়েছেন।

এ ব্যাপারে অধ্যক্ষ মইনউদ্দিন আহমেদের বক্তব্য জানতে তার মোবাইলে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!