• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

নড়াইলে পুকুরে ডুবে চাচাতো ভাইবোনের মৃত্যু


ফরহাদ খান, নড়াইল অক্টোবর ১৯, ২০১৯, ০৭:১৮ এএম
নড়াইলে পুকুরে ডুবে চাচাতো ভাইবোনের মৃত্যু

নড়াইল : নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের বেলটিয়া গ্রামে পুকুরে ডুবে চাচাতো ভাই রাহাত (৭) ও বোন তাবাসসুমের (১২) মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে পুকুর থেকে ভাইবোনের গলা ধরাধরি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। দুইজনের গলা জড়িয়ে ধরা মৃতদেহ দেখে পরিবারের সদস্যদের ধারণা, ছোট ভাইকে বাঁচাতে গিয়ে চাচাতো বোনের মৃত্যু হয়েছে।  

পারিবারিক সূত্রে জানা যায়, বেলটিয়া গ্রামের স্কুলশিক্ষক হান্নান শেখের সাত বছরের শিশুপুত্র রাহাত শুক্রবার দুপুরে বাড়ির পুকুরে গোসল করতে নামার পর পানিতে ডুবে যায়। এ দৃশ্য দেখে পুকুরঘাটে থাকা আপন চাচাতো বোন আরেক স্কুলশিক্ষক অহিদুর রহমানের মেয়ে সপ্তম শ্রেণির শিক্ষার্থী তাবাসসুম তাকে (রাহাত) উদ্ধারে পুকুরে নামে। বাঁচার জন্য শিশু রাহাত তাবাসসুমের গলা জড়িয়ে ধরলে দু'জনেই পুকুরে ডুবে মারা যায়। দীর্ঘ সময় বাড়িতে না আসায় তাদের খোঁজাখুজি শুরু হয়।

একপর্যায়ে পরিবারের সদস্যরা পুকুর পাড়ে এসে দেখেন, তাদের স্যান্ডেল ঘাটে পড়ে আছে। তবে ওই সময়ও তাদের মৃতদেহ ভেসে না ওঠায় পরিবারের সদস্যরা পুকুরে নেমে খোঁজাখুজি শুরু করেন। তাদের পরিবারের উদ্ধৃতি দিয়ে  লোহাগড়ার সিনিয়র সাংবাদিক খায়রুল ইসলাম জানান, বোন তাবাসসুমের গলা জড়িয়ে ধরা  অবস্থায় পুকুর থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা।

এদিকে, পুকুরে ডুবে ভাইবোনের করুণ মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!