• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে আখক্ষেতে ফেলে গেল যুবক


জামালপুর প্রতিনিধি জুন ১৫, ২০১৯, ০৬:৪৩ পিএম
পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে আখক্ষেতে ফেলে গেল যুবক

ছবি সংগৃহীত

জামালপুর: বাড়ির পাশে একটি আখক্ষেতে গরুর ঘাস কাটতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে পঞ্চম শ্রেণির এক ছাত্রী। জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় সাধুরপাড়া ইউনিয়নের খাপড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাইফুল ইসলাম (২১) নামের এক যুবককে শুক্রবার গভীর রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার সাইফুল একই গ্রামের আজিত মিয়ার ছেলে। আজ শনিবার দুপুরে সাইফুলকে জামালপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ ও শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে, শিশুটি উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের খাপড়া গ্রামের এক দরিদ্র কৃষক পরিবারের মেয়ে। সে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। গতকাল শুক্রবার বিকেলের দিকে শিশুটি একা বাড়ির পাশে একটি আখক্ষেতে গরুর ঘাস কাটতে যায়। এ সময় প্রতিবেশী যুবক সাইফুল ইসলাম শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে তাকে আখক্ষেতে ফেলে রেখে পালিয়ে যান। শিশুটি বাড়িতে গিয়ে ঘটনাটি তার পরিবারের স্বজনদের জানায়।

এ ধর্ষণের ঘটনায় শিশুটির সহোদর বড় ভাই গতকাল শুক্রবার রাত ১২টার দিকে সাইফুল ইসলামকে আসামি করে বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। রাত ১টার দিকে বকশীগঞ্জ থানার একদল পুলিশ ওই গ্রামে অভিযান চালিয়ে সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেছে। আজ শনিবার দুপুরে তাকে জামালপুর আদালতে পাঠিয়েছে পুলিশ।  

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মাহবুব আলম কালের কণ্ঠকে বলেন, ‘শিশুটিকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করে গ্রেপ্তার সাইফুল ইসলামকে আদালতে সোপর্দ করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য আগামীকাল রবিবার শিশুটিকে জামালপুর সদর হাসপাতালে পাঠানো হবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!