• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পটুয়াখালী ও সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত


এম সুজন আকন, স্পেশাল করেসপন্ডেন্ট ডিসেম্বর ১৮, ২০১৮, ০৯:৫১ এএম
পটুয়াখালী ও সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত

ঢাকা: সিরাজগঞ্জের সলঙ্গা ও পটুয়াখালীর কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত তিনজন।

সোমবার (১৭ ডিসেম্বর) দিনগত রাতে এসব দুর্ঘটনা ঘটে।

পটুয়াখালী প্রতিনিধি জানান, জেলার কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহতের নাম বাবুল আকন (২৫)। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

সোমবার দিনগত রাতে কলাপাড়া কুয়াকাটা মহাসড়কের হলদিবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বাবুল আকন মোটরসাইকেল চালিয়ে মহিপুর থেকে কলাপাড়ায় যাচ্ছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটরসাইকেল পিছন থেকে একটি আটোরিকশাকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই বাবুল আকনসহ চারজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক বাবুল আকনকে মৃত ঘোষণা করেন।

এই ঘটানার সত্যতা স্বীকার করে কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, দুর্ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে পুলিশ।

এদিকে সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, জেলার সলঙ্গায় ট্রাক-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কাভার্ড ভ্যানের চালক মো. বাবুল মিয়া (৩৮) নিহত হয়েছেন।

সোমবার রাতে ঢাকা-হাটিকুমরুল মহাসড়কের হাজী ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত বাবুল মিয়া নরসিংদী জেলার পলাশ থানার ইছাখালি গ্রামের মো. শামসুল হকের ছেলে বলে জানা গেছে।

ওসি আব্দুল কাদের জিলানী জানান, সোমবার রাতে হাজী ইটভাটার সামনে ট্রাক-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যানের চালক বাবুল গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!