• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পথচারীকে বাঁচাতে গিয়ে বাস উল্টে ধানক্ষেতে, নিহত ১


চট্টগ্রাম প্রতিনিধি সেপ্টেম্বর ১৪, ২০১৯, ০৩:০৪ পিএম
পথচারীকে বাঁচাতে গিয়ে বাস উল্টে ধানক্ষেতে, নিহত ১

চট্টগ্রাম: চট্টগ্রামের পটিয়া উপজেলায় বাইপাস সড়কে সৌদিয়া পরিবহনের একটি বাস ধানক্ষেতে উল্টে পড়েছে। এতে একজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন ১৭ জন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে পটিয়া বাইপাস সড়কের ইন্দ্রপোল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে যায়। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, পথচারীকে বাঁচাতে গিয়ে বাসটি উল্টে ধানক্ষেতে পড়ে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় মৃত ব্যক্তির নাম মৌলভি মো. শামসু (৫৫)। তিনি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাসিন্দা। নগরীর আগ্রাবাদ এলাকার ‘লাকি প্লাজা’ বিপণী বিতানে তার মেহেদি স্টোর নামের একটি দোকান আছে।

দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের টিম গিয়ে যাত্রীদের উদ্ধার করে।

এ বিষয়ে চট্টগ্রামের ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, কক্সবাজার থেকে আসা চট্টগ্রাম শহর অভিমুখী বাসটি পটিয়া বাইপাসের ইন্দ্রপোল এলাকায় আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। একজন পথচারী হঠাৎ রাস্তায় চলে আসার পর তাকে বাঁচাতে গিয়ে ব্রেক কষে বাসটি। এতে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং পাশের ধানক্ষেতে পড়ে যায়।

এছাড়া ফায়ার সার্ভিসের পটিয়া স্টেশনের সিনিয়র অফিসার সৌরভ বড়ুয়া জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উল্টে যাওয়া বাস থেকে ১৮ জনকে উদ্ধার করা হয়। এর মধ্যে একজন ঘটনাস্থলেই মারা গেছে। বাকিদের পটিয়া উপজেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!