• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
ইউপি সদস্য হত্যা মামলা

পরকীয়া প্রেমিকাসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জশিট


বরিশাল ব্যুরো মার্চ ১৫, ২০১৯, ০৮:০০ পিএম
পরকীয়া প্রেমিকাসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জশিট

বরিশাল : জেলার বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য গরীবউল্লাহ হত্যা মামলায় তার পরকীয়া প্রেমিকা ও প্রেমিকার মাসহ ১৫ জনের বিরুদ্ধে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) অভিযোগপত্র দিয়েছে। তদন্ত কর্মকর্তা সিআইডির আলী আকবর বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যায় সংশ্লিষ্ট আদালতের নিবন্ধন কর্মকর্তার কাছে অভিযোগপত্র জমা দেন।

অভিযুক্তরা হচ্ছে- নিহত গরীবউল্লাহর প্রেমিকা শিমু আক্তার, তার মা বিউটি বেগম, তাদের সহযোগী আল মামুন উকিল, জুয়েল উকিল, লিটন, মনির হাওলাদার, মালেক হাওলাদার, সুকুমার শীল, শরিফুল ইসলাম সুমন, সবুজ হাওলাদার, খোকন হাওলাদার, সাইফুল ইসলাম, লিটন কারিকর, পলাশ খলিফা ও শহীদুল ইসলাম। আসামিরা সকলে বাকেরগঞ্জের দুধল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। নিহত গরীবউল্লাও এ ওয়ার্ডের মেম্বর ছিলেন।

অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, শিমু আক্তারের সঙ্গে নিহত গরীবউল্লাহর পরকীয়া প্রেম ছিল। একপর্যায়ে সম্পর্কের অবনতি হলে শিমু খুলনায় গিয়ে সেখানকার স্থানীয় থানায় গরীবউল্লার বিরুদ্ধে মামলা দায়ের করে। পরবর্তীতে আবার সমঝোতা হলে শিমু গ্রামে ফিরে আসে।

অপরদিকে অন্য আসামিদের সঙ্গে স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে গরীবউল্লাহর পূর্ব বিরোধ ছিল। তাকে শায়েস্তা করতে আসামিরা শিমুকে ব্যবহার করেছে। ২০১৬ সালের ১০ জানুয়ারি সন্ধ্যায় গরীবউল্লাহ ভাড়ার মোটরসাইকেলে শিমুদের বাড়িতে যায়। পরদিন পার্শ্ববর্তী উত্তমপুর গ্রামের আলী আজিম খাঁর পরিত্যক্ত ঘর থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহতের স্ত্রী কোহিনুর বেগম বাদী হয়ে শিমু ও তার মাসহ কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!