• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পরকীয়ার অভিযোগে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা


সাভার প্রতিনিধি জুলাই ২২, ২০১৯, ০১:৩২ পিএম
পরকীয়ার অভিযোগে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

সাভার : ঢাকার ধামরাইয়ে পরকীয়ার অভিযোগে আবুল কালাম আজাদ (২৭) নামে প্রবাস ফেরত এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২২ জুলাই) সকালে ধামরাইয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, প্রবাস ফেরত আবুল কালাম আজাদ মাটির ব্যবসায়ী ছিলেন। তার সাথে একই এলাকার এক মুদি দোকানীর স্ত্রীর সাথে পরকীয়ার সম্পর্ক ছিলো বলে প্রাথমিকভাবে জানা গেছে। দোকানী তার দোকান পাহারা দেওয়ার জন্য দোকানেই রাত্রি যাপন করতেন। এই সুযোগে তার স্ত্রী আবুল কালাম আজাদের সাথে পরকীয়ায় জড়িয়ে পরে। বিষয়টি বুঝতে পেরে ওই মুদি দোকানী তার স্ত্রীকে ভয়-ভীতি দেখায় এবং হত্যার হুমকি দেয়। পরে তার স্ত্রী আবুল কালাম আজাদকে তার বাড়িতে ডেকে এনে বিচার করতে বলেন। মুদি দোকানীর স্ত্রী কৌশলে আজাদকে তার বাড়িতে ডেকে আনে। এ দিকে পুর্ব পরিকল্পনা অনুযায়ী ওই মুদি দোকানী তার সঙ্গীদের নিয়ে আজাদকে এলোপাথাড়ি পেটালে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫জনকে আটক করা হয়েছে। তবে নিহত ব্যক্তি ও আটককৃতদের নাম-পরিচয় বিস্তারিত পরে জানানো হবে বলে জানান তিনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!