• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

পরকীয়ার জেরে ঘুমন্ত স্বামীকে গলা কেটে হত্যার চেষ্টা!


প্রতিনিধি, শরণখোলা (বাগেরহাট) মার্চ ২৩, ২০১৯, ০২:৫৫ পিএম
পরকীয়ার জেরে ঘুমন্ত স্বামীকে গলা কেটে হত্যার চেষ্টা!

আটক নববধূ কুমকুমি আকতার শিমু

বাগেরহাট : জেলার শরণখোলায় মোবাইল ফোনে পরকীয়ার জের ধরে স্বামীকে গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছে এক নববধূ। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২২ মার্চ) দিবাগত রাতে উপজেলার দক্ষিণ বাধাল গ্রামের বাসিন্দা নজির আহম্মেদ মৃধার বাড়িতে। ঘটনার পর শনিবার (২৩ মার্চ) ভোরে আহত রুমন মৃধা (২৮) কে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন তার পরিবার। খবর পেয়ে একইদিন ভোরে শরণখোলা থানা পুলিশ অভিযুক্ত নববধূ কুমকুমি আকতার শিমু (২৫) কে আটক করেছে।

পুলিশ ও আহতের পরিবার সূত্র জানায়, দক্ষিণ বাধাল গ্রামের বাসিন্দা নজির আহম্মেদ মৃধার ছেলে রুমন মৃধার সঙ্গে নড়াইল জেলার লোহাগড়া উপজেলার কোটা গ্রামের বাসিন্দা মৃত, হারুন শেখের মেয়ে কুমকুমি আকতার শিমুর সঙ্গে গত আট মাস পূর্বে ভালোবেসে বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর মোবাইল ফোনে এক মেয়ের সঙ্গে গভীর পরকীয়ায় মেতে ওঠে রুমন।

বিষয়টি শিমুর নজরে আসলে বহুবার তার স্বামীকে বাধা দেন। এক পর্যায় এ নিয়ে উভয়য়ের মধ্যে অনেকদিন ঝগড়াঝাটি ও মারপিটের ঘটনাও ঘটে। শুক্রবার রাতে রুমন গোপনে মোবাইলে কথা বলতে গিয়ে তার স্ত্রী শিমুর হাতে ধরা পড়ে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় শিমুকে বেধড়ক মারপিট করে রুমন।

পরবর্তীতে তারা ঘুমিয়ে পড়লে রাত আনুমানিক পৌনে ৩টার দিকে ধারাল (দা) দিয়ে হত্যার উদ্দেশে ঘুমন্ত স্বামীর গলায় আঘাত করেন শিমু। এতে রুমনের গলার স্বাসনালীতে আঘাত লেগে অনেকটা কেটে যায় এবং ব্যাপক রক্ষক্ষরণ শুরু হয়। ওই সময় তার ডাকচিৎকারে পরিবারের অন্যান্য সদস্যরা এগিয়ে আসলে শিমু পালিয়ে যায়। পরে রুমনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং স্থানীয়দের সহায়তায় শিমুকে উপজেলার পল্লীমঙ্গল এলাকা থেকে আটক করে শরণখোলা থানা পুলিশ।

শিমু সাংবাদিকদের বলেন, বাবার বাড়ির সঙ্গে সকল সম্পর্ক ত্যাগ করে যাকে ভালোবেসেছিলেন, সেই মানুষটির খারাপ চরিত্র ও নির্যাতন সহ্য করতে না পারায় তিনি এমন ঘটনা ঘটাতে বাধ্য হয়েছেন। এ ব্যাপারে শরণখোলা থানার (ওসি) দিলীপ কুমার সরকার জানান, ওই গৃহবধূকে আটক করা হয়েছে এবং বিষয়টির তদন্ত শেষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!