• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পরকীয়ায় স্বামী হত্যা : স্ত্রীর যাবজ্জীবন, প্রেমিকের মৃত্যুদণ্ড


ঝালকাঠি প্রতিনিধি নভেম্বর ১১, ২০১৮, ০৫:১৯ পিএম
পরকীয়ায় স্বামী হত্যা : স্ত্রীর যাবজ্জীবন, প্রেমিকের মৃত্যুদণ্ড

ঝালকাঠি : জেলার কাঁঠালিয়া উপজেলায় পরকীয়া প্রেমের কারণে এক ব্যক্তিকে হত্যা করার অভিযোগ প্রমাণিত হওয়ায় তার স্ত্রীকে যাবজ্জীবন ও পরকীয়া প্রেমিককে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত। রোববার (১১ নভেম্বর) সকালে ঝালকাঠি জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক আসামিদের উপস্থিতিতে রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হলেন- জেলার কাঁঠালিয়া উপজেলার পশ্চিম শৌলজালিয়া গ্রামের গৃহবধূ পারুল বেগম ( ২৬) এবং তার পরকীয়া প্রেমিক একই উপজেলার পূর্ব কৈখালি গ্রামের নূর মোহাম্মদ হাওলাদেরর ছেলে খোকন হাওলাদার (৩৫)।

আদালত সূত্রে জানা গেছে, পরকীয়া প্রেমে বাধা হওয়ায় ২০১৪ সালের ৬ ফেব্রুয়ারি রাতে পশ্চিম শৌলজালিয়া গ্রামের প্রয়াত আমজাদ আলী হাওলাদারের ছেলে দিনমজুর নাসিরউদ্দিন ওরফে নসা হাওলাদারকে (৩৪) তার স্ত্রী পারুলের সহযোগীতায় পরকীয়া প্রেমিক খোকন কুপিয়ে হত্যা করে।

দণ্ডিত খোকন নাসিরউদ্দিনের বন্ধু ছিল। ওই বাড়িতে যাতায়াতের ফলে খোকনের সঙ্গে বন্ধুর স্ত্রী পারুলের পরকীয়া প্রেমের সম্পর্ক হয়। খুনের কিছুদিন আগে বিয়ষটি জানতে পারেন স্বামী নাসিরউদ্দিন। এ নিয়ে ঝগড়া-বিবাদও হয়। খুনের ১২ বছর আগে পারুলের সঙ্গে নাসিরউদ্দিনের বিয়ে হয়েছিল। তাদের ঘরে তিন সন্তান রয়েছে।

এদিকে খুনের ঘটনায় নিহতের ভাই সোহরাব হাওলাদার বাদী হয়ে পর দিন ভাবি পারুল ও পরকীয়া প্রেমিক খোকনকে আসামি করে কাঁঠালিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

কাঁঠালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম ২০১৪ সালের ৩০ এপ্রিল অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ১৭ জনের স্বাক্ষ্যগ্রহণ শেষে রায় ঘোষণা করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!