• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পরিচালক রনির স্ত্রী তমা খানের লাশ উদ্ধার


বিনোদন প্রতিবেদক মে ৯, ২০১৯, ১০:০২ এএম
পরিচালক রনির স্ত্রী তমা খানের লাশ উদ্ধার

পরিচালক শামীম আহমেদ রনির সঙ্গে তমা খান ইতি

ঢাকা: মেন্টাল, বসগিরি, ধ্যাততেরিকি ছবির নির্মাতা শামীম আহমেদ রনির স্ত্রী অভিনেত্রী তমা খান ইতির (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় বাসায় ফ্যানের সঙ্গে তমাকে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান তার দুই বোন। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল গণেশ বিশ্বাস গণমাধ্যমকে জানান, ‘অভিনেত্রী ও চিত্রপরিচালকের স্ত্রী তমা খান নামের একজনের মৃত্যুর কথা শুনেছি। তার লাশ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। সেখানে আমাদের পুলিশিং একটি টিম গেছে। তারা বিষয়টি তদন্ত করে দেখছে।’

তমা খান থিয়েটার ও ছোট পর্দার সঙ্গে যুক্ত ছিলেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তাৎক্ষণিকভাবে তা জানা না গেলেও স্বামী রনির সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছিলো না। 

মেন্টাল, বসগিরি, ধ্যাততেরিকি ছবির নির্মাতা শামীম আহমেদ রনিকে ২০১১ সালের ১৬ ডিসেম্বর ভালোবেসে বিয়ে করেন তমা। এরপর ২০১৭ সালের অক্টোবরে তাদের দাম্পত্য জীবনের ঝামেলার কথা গণমাধ্যমে প্রকাশ করেন তমা। বর্তমানে তাদের মধ্যে তেমন যোগাযোগও ছিল না। এ কারণে তমা খান তার বোনের বাসায় থাকতেন। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!