• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পরিবারের সঙ্গে ঈদ করা হলো প্রবাসী এমদাদুল হকের


গোপালগঞ্জ প্রতিনিধি জুলাই ৩০, ২০২০, ০১:১৯ পিএম
পরিবারের সঙ্গে ঈদ করা হলো প্রবাসী এমদাদুল হকের

গোপালগঞ্জ : ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ড্রাইভারসহ আরো ২জন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোর রাত পৌনে ৪টায় কাশিয়ানীর রেলওয়ে ফ্লাইওভারের উপর এই দুর্ঘটনা ঘটে। ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান ঘটনার সত্যাতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- খুলনার দিঘলিয়া থানার মোল্লাডাঙ্গা গ্রামের সিংগাপুর প্রবাসী এমদাদুল হক (২৫), তার পিতা জিয়ারুল হক (৫৫) এবং ভগ্নিপতি নড়াইলের কালিয়ার সাজ্জাদ মোল্লা(৩৫)।

আহত খুলনার তেরখাদা থানার কাটেঙ্গা গ্রামের আলামিন (২২) ও ড্রাইভার বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার পিপড়াডাঙ্গা গ্রামের শামীম (২৫)কে মারাত্মক আহত অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, সিংগাপুর প্রবাসী এমদাদুল তার পিতা জিয়ারুল হক, ভগ্নীপতি সাজ্জাদ মোল্লা, বন্ধু আলামিন একটি প্রাইভেট কার ভাড়া করে রাতে ঢাকা বিমানবন্দর থেকে খুলনায় তাদের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ভোর রাত পৌনে চারটার দিকে তাদের বহনকারী প্রাইভেট কারটি ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানীতে রেলওয়ে ফ্লাইওভারের উপর প্রাইভেট কারের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং-এর সাথে সজোরে ধাক্কা লাগায়। এতে ঘটনাস্থলেই একই পরিবারের ওই ৩জন নিহত হয় এবং অপর ২জন আহত হয়।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!