• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পরিসংখ্যান ব্যুরোতে ৭১৫ জনের বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি


সোনালীনিউজ ডেস্ক আগস্ট ১৯, ২০২০, ০৯:৪৫ পিএম
পরিসংখ্যান ব্যুরোতে ৭১৫ জনের বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা: বাংলাদেশের পরিসংখ্যান ব্যুরোর (বিবিএস) রাজস্ব খাতভুক্ত ২১টি পদে মোট ৭১৫ জনকে নিয়োগ দেওয়া হবে। গত ১২ জুলাই এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এসব পদে আবেদন করা যাবে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। আবেদনের জন্য প্রার্থীকে http://bbs.teletalk.com.bd- এই ঠিকানায় প্রবেশ করে আবেদনের ফরম পূরণ করতে হবে।

সিনিয়র নক্সাবিদ পদে ৮ জন, পরিসংখ্যান সহকারীতে ১৩১, জুনিয়র পরিসংখ্যান সহকারীতে ১৪২, সাটলিপিকার কাম কম্পিউটার অপারেটরে একজন, নক্সাবিদ ১২ জন, গণনাকারী ৫, সম্পাদনা এবং কোডিং সহকারী, হিসাবরক্ষক ২২, স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর ১৩ জন সহ, কম্পোজিটর, জুনিয়র নক্সাবিদ, ইলেক্ট্রিশিয়ান, দ্বৈত ডেটা অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট, ডেটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর, চালক, সহকারী স্টোর কিপার, মেশিনম্যান, প্রুফ ম্যান, চেয়ারম্যান, অফিস সাপোর্ট স্টাফ পদে মোট ৭১৫ জনকে নিয়োগ দেওয়া হবে।

প্রার্থীর বয়স ২০২০ সালের ৩ ফেব্রুয়ারি পর্যন্ত ১৮ থেকে ৩০ বছর, মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর। পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য পাওয়া যাবে www.bbs.gov.bd- এই ঠিকানায়।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!