• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

পরীমনির ৩ বিয়ে নিয়ে মুখ খুললেন ফারিয়া


বিনোদন ডেস্ক জুন ১৩, ২০১৯, ১২:৪৮ পিএম
পরীমনির ৩ বিয়ে নিয়ে মুখ খুললেন ফারিয়া

ফাইল ছবি

ঢাকা: সম্প্রতি ঢালিউডের আলোচিত খবন চিত্রনায়িকা পরীমনি ও বিনোদন সাংবাদিক তামিম হাসানের বাগদান বিচ্ছেদ। শোবিজ পাড়ার প্রায় সবার জানা বিনোদন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে প্রেম করছেন পরীমনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করতেন তারা। দেশে-বিদেশে ঘুরাঘুরির সব আপডেট ছবি পাওয়া যেতো তাদের ফেসবুকে।

তাই বিষয়টি কোনো লুকোচুরির মধ্যেই ছিল না। শিগগিরই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। চলতি বছর ১৪ ফেব্রুয়ারি বাগদানের মধ্য দিয়ে এমনটাই জানা যায়। দুই পরিবারের উপস্থিতিতে বেশ বড় পরিসরে তাদের বাগদান সম্পন্ন হয়। সেভাবেই সবকিছু এগুচ্ছিল। কিন্তু হঠাৎ যেনো পাল্টে গেলো সবকিছু।

জানা যায়, প্রায় দেড় মাস আগে বাগদান ভেঙে গেছে তাদের। তবে এই ঘটনার পরই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে গত বছরের নভেম্বর মাসের একটি ঘটনা।

ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরী মনি ও মডেল ফারিয়া শাহরিনের সম্পর্কটা দা-কুমড়ার। মূলত এই দা-কুমড়া সম্পর্কের পেছনে দাঁড়িয়ে আছে একজন, তিনি সাংবাদিক তামিম। তামিমের সঙ্গে পূর্বে প্রেম ছিল ফারিয়া শাহরীনের। ফারিয়ার দাবী তামিমের লোভী আচরণের জন্য তার সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েছেন তিনি। এরপর তামিম পরী মনির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। পরী মনি গতবছরের ১৪ নভেম্বর ফারিয়ার নানা বিতর্কিত মন্তব্য নিয়ে ফেসবুকে নিজের ক্ষোভ ঢালেন।

অপরদিকে ১৫ নভেম্বর পরী মনির দিকেও একাধিক প্রেম ও বিয়ের অভিযোগ তুলেন ফারিয়া। নতুন কিছু ছবির সঙ্গে পরী মনির তিন বছর পুরনো বিতর্কিত ছবি ফেসবুকে পোস্ট দিয়ে ফারিয়া পরী মনির উপর নিজের রাগ ঢেলেছেন। ছেড়ে কথা বলেননি তামিমকেও।

গত বছরের ১৪ নভেম্বর পরী মনি নিজের ফেসবুকে লিখেন, ‘আরে কাম ডাউন ব্রোস’।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!