• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

পর্নোস্টার মিয়া খলিফার আত্মহত্যা!


বিনোদন ডেস্ক জুন ২৫, ২০২০, ০২:৩৪ পিএম
পর্নোস্টার মিয়া খলিফার আত্মহত্যা!

ঢাকা: পর্নো দুনিয়ার জনপ্রিয় নাম ছিল মিয়া খলিফা। তবে সবই এখন অতীত। মিয়া খলিফা পর্নো দুনিয়া ত্যাগ করে অন্য পেশায় মনযোগী হয়েছেন। সম্প্রতি বিয়ে করে সংসারী হওয়ার প্রস্তুতিও নিয়েছেন। আপাতত বয়ফ্রেন্ডকে নিয়ে বেশ সুখেও আছেন তিনি।

কিন্তু হঠাৎ তার আত্মহত্যার খবর ছড়িয়ে পড়লো। টুইটারের বদৌলতে রটে গেছে এমন খবর।

লেবানিজ-আমেরিকান স্টারের 'আত্মঘাতী' হওয়ার খবর ছড়িয়ে পড়ে চতুর্দিকে। কিন্তু বাস্তবে তা একেবারেই ভুয়া।

ভক্তদের সঙ্গে মাইক্রো ব্লগিং সাইটে চ্যাট করার সময়ই মিয়ার চোখে পড়ে সেই ট্যুইট, লেখা, 'শকিং! মিয়া খলিফা আত্মঘাতী হয়েছেন. RIP #miakhalifa'!

এরপরই পালটা ট্যুইট করেন মিয়া। মজা করেই তিনি লিখেছেন, 'যেসব বন্ধুরা আমার মৃত্যুর শোকবার্তা পাঠাচ্ছো তাদের আইডি ট্র‍্যাক করা হচ্ছে। দয়া করে বিরত থাকো।'

সম্প্রতি টিকটকে এসেছেন মিয়া। সেখানেই তিনি দেখিয়েছেন, নাক নিয়ে কত কেরামতি করা যায়, তার নানান ধরন। তিনি বলেন, '১৫ বছর ধরে এমনটা ভাবছিলাম। অবশেষে করতে পারলাম।'

প্রসঙ্গত, করোনার জন্য বিয়ে পিছিয়ে নিতে বাধ্য হয়েছেন মিয়া খালিফা। এবছর জুনেই বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু বিশ্বব্য়পী মহামারীর কারণে অনির্দিষ্টকালের জন্য বিয়ে পিছিয়ে দিয়েছেন মিয়া।

গত বছর মার্চে মিয়াকে প্রোপোজ করেন সুইডিশ শেফ রবার্ট স্যান্ডবার্গ। একবছর জমিয়ে প্রেমপর্ব চলার পর, এবছর জুনে বিয়ে হওয়ার কথা ছিল।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!