• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

পল্টনে সালমান খানের ‘দাবাং থ্রি’র শুটিংয়ে মানুষের ঢল


বিনোদন ডেস্ক জুলাই ১৯, ২০১৯, ১২:২৩ এএম
পল্টনে সালমান খানের ‘দাবাং থ্রি’র শুটিংয়ে মানুষের ঢল

ঢাকা : বলিউড সুপারস্টার সালমান খান ও জনপ্রিয় নায়িকা সোনাক্ষি সিনহা জুটি হয়ে ‘দাবাং’ ও ‘দাবাং টু’ উপহার দিয়েছেন। এখন জোরেশরে শুটিং শুরু হয়েছে ‘দাবাং থ্রি’-এর।

সম্প্রতি ছবিটির দ্বিতীয় লটের শুটিং শুরু হয়েছে ভারতের মহারাষ্ট্রের পল্টনে। সামনে থেকে তাদের এক পলক দেখার জন্য হাজার হাজার মানুষের ভিড় জমেছে পল্টনের শুটিং সেটে। এখানকার আশে পাশের বাড়ির ছাদ, ল্যাম্পপোস্ট, গাড়ির বনেট সব খানে শুধু মানুষ আর মানুষ।

গত এপ্রিলে ভারতের মধ্যপ্রদেশের মাহেশ্বরে শুরু হয় সিনেমাটির শুটিং। বিশেষ কারণে কিছু দিনের জন্য শুটিং বন্ধ রাখা হয়। মাহেশ্বরে শুটিং সেটে কাঠের পাটাতন দিয়ে ঢাকা শিবলিঙ্গ দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ছবি। যদিও পরে সালমান জানান, শিবলিঙ্গকে কোনোরকম আঘাত থেকে বাঁচানোর জন্যই পাটাতন দিয়ে ঢেকে রাখা হয়েছিল।

দাবাং-থ্রি সিনেমাটি পরিচালনা করছেন প্রভুদেবা। এতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষি সিনহা। খল চরিত্রে দেখা যাবে কন্নড় অভিনেতা সুদীপকে।

অভিনব ক্যাসবের পরিচালনায় ২০১০ সালে মুক্তি পেয়েছিল সালমান খান ও সোনাক্ষি সিনহা অভিনীত ব্লকবাস্টার ‘দাবাং’। আরবাজ খানের পরিচালনায় দ্বিতীয় কিস্তি মুক্তি পায় ২০১২ সালে। এবার আসতে চলেছে তৃতীয় পর্ব। নতুন এই কিস্তির পরিচালনা করছেন প্রভুদেবা। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছর ডিসেম্বরে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!