• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পল্লবীতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২৮, ২০১৯, ০৩:৩৪ পিএম
পল্লবীতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

ঢাকা : রাজধানীর মিরপুরের পল্লবীতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ১৩০তম শাখা হিসেবে পল্লবী শাখার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত শাখার উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক ও রিক্স ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোঃ গোলাম কুদ্দুছ, পরিচালক মোঃ হারুন মিয়া ও আব্দুল হালিম এবং এক্সিলেন্ট সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আজিজুল হাকিম সুমন-সহ ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ী ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে গ্রাহকদের পক্ষ থেকে টিএমএসএস এর অর্থ পরিচালক মোঃ আবুল বাশার ভূঁইয়া এবং বিকল্প পরিবহণ সমিতির সভাপতি এ্যাডভোকেট মাহবুবুর রহমান বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে ইলিয়াস উদ্দিন মোল্লা বলেন, মিরপুর ঢাকার মধ্যে অন্যতম বাণিজ্যিক গুরুত্বপূর্ণ এলাকা।

শাহ্জালাল ইসলামী ব্যাংক মিরপুরের এই পল্লবী এলাকায় অধিক পরিমাণে বিনিয়োগ করে অত্র এলাকার অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবে বলে তিনি আশা পোষণ করেন। মিরপুর বেনারশী পল্লী, সিরামিকস, দুগ্ধজাত পন্য উৎপাদনের জন্য প্রসিদ্ধ।

এ সকল খাত ছাড়াও নানাবিধ খাতে বিশেষ করে সাধারণ ব্যবসায়ীরা শাহ্জালাল ইসলামী ব্যাংক থেকে বিনিয়োগ গ্রহণ করে উপকৃত হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বিশেষ অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক ও রিক্স ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংকের উন্নত প্রযুক্তির গ্রাহক সেবার জন্য এর আমানত ও বিনিয়োগ গ্রাহক সংখ্যা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। মিরপুর ১০ নম্বরে বেগম রোকেয়া সরণিতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১টি শাখার কার্যক্রম চালু রয়েছে কিন্তু গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে মিরপুরের এই বাণিজ্যিক গুরুত্বপূর্ণ এলাকা পল্লবীতে ব্যাংকের এই শাখার উদ্বোধন করা হল।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম বলেন, দেশের অর্থনীতিকে বেগবান করা এবং অধিকহারে জনগণকে ব্যাংকিং সেবার আওতায় আনয়নের লক্ষ্যেই শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিভিন্ন এলাকায় গ্রাহকদের চাহিদার প্রেক্ষিতে নতুন শাখা সম্প্রসারণের কাজ অব্যাহত রাখা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!