• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

পাঁচ তারকা হোটেল রুমের বাথটাবে নগ্ন ইভলিন


বিনোদন ডেস্ক মার্চ ৯, ২০২০, ০২:০৯ পিএম
পাঁচ তারকা হোটেল রুমের বাথটাবে নগ্ন ইভলিন

ঢাকা: এখন পর্যন্ত করা প্রায় সব ছবিতেই ব্যাপক খোলামেলা হয়ে অভিনয় করেছেন জার্মান-ভারতীয় মডেল-অভিনেত্রী ইভলিন শর্মা। মূলত ‘ইয়ারিয়া’ ছবিটির মাধ্যমে প্রথমবারের মতো আলোচনায় আসেন তিনি। এরপর আরো বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। এদিকে ‘জ্যাক এন্ড দিল’ ছবিতে সর্বশেষ অভিনয় করেছিলেন তিনি। 

ব্যাক্তিগত জীবনে মাস কয়েক আগেই অস্ট্রেলিয়ান প্রেমিক তুষান ভিন্ডির সঙ্গে বাগদান সেরেছেন এ অভিনেত্রী। তুষান অস্ট্রেলিয়ায় ডেন্টাল সার্জন হিসেবে কর্মরত রয়েছেন। এদিকে নতুন খবর হলো সম্প্রতি নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেছেন ইভলিন। 

বলিউডের এই নতুন ছবিটি প্রযোজনা করছেন একতা কাপুর। নাম না ঠিক হওয়া এ ছবির গল্প গড়ে উঠেছে পরকিয়া, যৌনতা ও ধোকা দেয়াকে কেন্দ্র করে। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইভলিন শর্মা। সম্প্রতি এ ছবির একটি গানে অনেকটাই নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন এ অভিনেত্রী। একটি পাঁচ তারকা হোটেলের রুমের বাথটাবে এর শুটিং হয়েছে। অনেকটাই গোপনে এর শুটিং করা হয়। তবে সেখানেরই একটি ছবি ইভলিন শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

ছবিতে দেখা যাচ্ছে বাথটাবে শুধুমাত্র হাত দিয়ে নিজের গোপন অঙ্গ ঢেকে রেখেছেন ইভলিন। এ ছবিটি প্রকাশের সঙ্গে সঙ্গেই ব্যাপক আলোচনা-সমালোচনার মধ্যে পড়েন এ তারকা। অনেকে সমালোচনা করে লিখেছেন, এমন দৃশ্যে কাজ করবার জন্যই ইভলিন অভিনয়ে এসেছেন। তাকে দিয়ে আর কি আশা করা যায়! অনেকে আবার মন্তব্য করেছেন, অভিনয় না জানলে তো শরীরই দেখাতে হবে! তাই না! আবার অনেকে প্রশংসাও করেছেন ইভলিনের। তবে এতসব মন্তব্যের বিপরীতে এখনও উত্তর দেননি ইভলিন।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!