• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পাঁচ বছরের শিশু ধর্ষণ করে আটক যুবক


মুন্সীগঞ্জ প্রতিনিধি মে ২০, ২০১৯, ০৭:৫৯ পিএম
পাঁচ বছরের শিশু ধর্ষণ করে আটক যুবক

ছবি সংগৃহীত

মুন্সীগঞ্জ: ধর্ষণ যেন মহামারি আকার ধারণ করেছে। গ্রামে কিংবা শহরে, বাড়িতে কিংবা রাস্তায়, অফিসে বা শিক্ষা প্রতিষ্ঠানে এমনকি চলন্ত বাসে ধর্ষণ, দলবেঁধে ধর্ষণ, মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণ, কাজের মেয়েকে ধর্ষণ করে ছাদ থেকে ফেলে দেওয়া, মা-মেয়েকে এক সাথে ধর্ষণ, ঢাকায় চলন্ত বাসে আদিবাসী নারী ধর্ষিত, গার্মেন্টের কর্মী ধর্ষণ, প্রেমিক ও তার বন্ধু কর্তৃক প্রেমিকাকে ধর্ষণ, শশুরবাড়িতে বেড়াতে এসে নববধূ ধর্ষিত এ রকম অসংখ্য ধর্ষণের ঘটনা ঘটে চলেছে প্রতিদিন।

এবার মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বড়রায় পাড়া গ্রামে পাঁচ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনায় ঐ গ্রামের বাসিন্দা কিশোর ইসমাইলকে আটক করেছে পুলিশ। রোববার দুপুর আনুমানিক আড়াইটার সময় এই ঘটনা ঘটে। এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে গজারিয়া থানায় মামলা দায়ের করেন।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ বাংলাদেশ জার্নালকে জানান, রোববার দুপুর আনুমানিক আড়াইটার সময় বড়রায় পাড়া পশ্চিম মহল্লায় একটি ঝোপের আড়ালে নিয়ে ইসমাইল শিশুটিকে ধর্ষণ করে। স্থানীয়রা শিশুটির চিৎকার শুনে এগিয়ে গেলে ইসমাইল পালিয়ে যায়।

পরে বিকেলে গজারিয়া থানার এস আই মোস্তাফিজুর রহমান অভিযান চালানোর সময় স্থানীয়রা রায়পাড়া খেয়াঘাট এলাকা থেকে অভিযুক্ত ধর্ষককে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। শারিরীক পরীক্ষার জন্য শিশুটিকে মুন্সীগঞ্জ জেনারেল পাঠানো হবে বলে জানান ওসি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!