• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পাকিস্তানি সমর্থকদের নিয়ে ‘ঠাট্টা’ করল আইসিসি!


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২০, ২০১৮, ১০:০১ এএম
পাকিস্তানি সমর্থকদের নিয়ে ‘ঠাট্টা’ করল আইসিসি!

ঢাকা: পাকিস্তানের ক্রিকেট ভক্তদের সময়টা মোটেই ভালো যাচ্ছে না। কখনও ট্রফির আকার তো কখনও ট্রফির নামের জন্য অন্যান্য দেশের ক্রিকেট ভক্তদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে পাকিস্তানি ভক্তদের। এবার তাঁদের নিয়ে ‘ঠাট্টা’ করল আইসিসিও।

কিছুদিন আগেই বিস্কুটের মতো দেখতে ট্রফি নিয়ে হাসির রোল উঠেছিল সামাজিক যোগাযোগের মাধ্যমে।

এরপর আবার ‘ওয়ে হোয়ে কাপ’ নাম শুনে হতভম্ব ভক্তরা। এবার আইসিসিও তাঁদের নিয়ে ঠাট্টা করল! চলতি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে গেছে ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড, ভারত ও অস্ট্রেলিয়া। এর মধ্যে বি গ্রুপে ভারত ও অস্ট্রেলিয়ার সঙ্গে ছিল পাকিস্তান। যারা এবারও গ্রুপ পর্বের গণ্ডি পার করতে পারেনি।

শেষ চারের লড়াই শুরুর আগে একটি টুইট করে আইসিসি। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা ক্রিকেটপ্রেমীদের কাছে জানতে চায়, বিশ্বকাপের ফাইনালে কোন দুটি দল মুখোমুখি হবে? চারটি অপশনও দেওয়া হয়। ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারত, ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, অস্ট্রেলিয়া বনাম ভারত নাকি অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড।

এই টুইট দেখেই মেজাজ হারান পাকিস্তানি সমর্থকরা। আসলে সকলেই ভেবেছিলেন নারী দল নয়, পুরুষ বিশ্বকাপের কথা বলছে আইসিসি। আর সেই ভুল বোঝা থেকেই তাঁরা প্রশ্ন তোলেন, আইসিসি–র তালিকায় পাকিস্তানকে কেন রাখা হয়নি। অনেকে আবার আত্মবিশ্বাসের সঙ্গে লেখেন, টি-টোয়েন্টি ক্রিকেটে পাকিস্তান শীর্ষে রয়েছে। সেখানে তাদেরই বাদ দিয়েছে আইসিসি! এমনকি আইসিসিকে ‘অন্ধ’ বলতেও ছাড়েননি তাঁরা। তবে ভুল ভাঙে আইসিসির পরের টুইটটিতে।

আইসিসি পরিষ্কার করে দেয়, চলতি টুর্নামেন্টের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে পাকিস্তান। তাই এসব টুইটের কোনো মানেই নেই। আইসিসির এই টুইটের পরই পাকিস্তানি ভক্তদের নিয়ে মজা শুরু হয়ে যায় নেটদুনিয়ায়। যার কোনো জবাব ছিল না পাকিস্তানি ভক্তদের কাছে।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!