• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

পাকিস্তানে খেলতে যাবেন না মুশফিক


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৬, ২০২০, ০২:৪০ পিএম
পাকিস্তানে খেলতে যাবেন না মুশফিক

ঢাকা :  বাংলাদেশ জাতীয় দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ ক্রিকেটার মুশফিকুর রহিম আসন্ন পাকিস্তান সফর দলের সঙ্গে যাচ্ছেন না। বিষয়টি আগেই জানিয়েছেন মুশফিক। পাকিস্তানে যাওয়া উপলক্ষে যে জিও (গভর্নমেন্ট অর্ডার) নেয়া হয়েছিল, তাতে সাক্ষর করেননি মুশফিকুর রহিম।

কারণ একটাই, তিনি পাকিস্তান যাবেন না। এখন পর্যন্ত বিশ্বস্ত সূত্রের খবর, পাকিস্তান সফরে মুশফিকুর রহিম জাতীয় দলের সঙ্গী হচ্ছেন না। বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপনও কদিন আগে তা প্রকাশ্যেই জানিয়েছেন। তিনি বলেছেন মুশফিক বলেছে, সে (পাকিস্তান) যাবে না।

কিন্তু ভেতরের খবর কাল (বুধবার) রাত পর্যন্ত মুশফিক এ ব্যাপারে বোর্ডে বা নির্বাচকদের কাছে কোনোরকম চিঠি দেননি। নিয়ম অনুযায়ী তাকে লিখিতভাবে জানাতে হবে, আমি এই কারণে সফরে যেতে অপারগতা প্রকাশ করছি।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকালে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানালেন, ‘মুশফিক আমাদের (নির্বাচকদের) কোনো চিঠি দেয়নি। সে যে পাকিস্তান যাবে না বা যেতে চাচ্ছে না, এটা লিখিত দিতে হবে। সেটা নিয়ম ও রীতির আওতায়। যতক্ষণ পর্যন্ত না আমরা লিখিতভাবে মুশফিকের কোনো চিঠি পাবো, ততক্ষণ পর্যন্ত আমরা তাকে পাকিস্তানের সফরের জন্য এভেইলেবল ধরেই আগাবো।’

তবে নান্নু স্বীকার করেছেন, মুশফিকের সঙ্গে তার ব্যক্তিগতভাবে কথা হয়েছে। মুশফিক বলেছেন, আমি যাব না পাকিস্তান। তখন তিনি (নান্নু) মুশফিককে বোর্ডে চিঠি বা তাদের (নির্বাচকদের) বরাবর চিঠি দিয়ে পাকিস্তান যেতে না পারার কথা জানাতে বলেছেন। ধারণা করা হচ্ছে, আগে না দিলেও আজকালের ভেতর আনুষ্ঠানিক চিঠি দিয়ে দেবেন মুশফিক।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!