• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পাকিস্তানে মুক্তি দিবে না সালমান খানের সিনেমা


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ২২, ২০১৯, ০১:১৬ পিএম
পাকিস্তানে মুক্তি দিবে না সালমান খানের সিনেমা

সালমান খান

ঢাকা: পুলওয়ামায় জঙ্গি হামলার প্রতিবাদে পাকিস্তানে মুক্তি পাবে না সালমান প্রযোজিত সিনেমা। সালমান খান প্রযোজিত ‘নোটবুক’ ও শহিদ খান অভিনীত ‘কবীর সিং’ সিনেমা দুটি পাকিস্তানেও মুক্তি দেয়া হবে বলে জানানো হয়েছিল। তবে পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনা সব কিছু ওলটপালট করে দিয়েছে।

হামলার পর বলিউডের বিভিন্ন সংগঠন পাকিস্তানের শিল্পীদের বর্জন করারও ঘোষণা দেন। এমনকি সালমান খানের পক্ষ থেকে তার প্রযোজিত সিনেমা নিয়ে আলাদা নির্দেশনা আসে বলে ভারতীয় গণমাধ্যম জানায়।

ইতোমধ্যে পাকিস্তানে মুক্তি বন্ধ করে দেওয়ার পাশাপাশি সিনেমা থেকে পাকিস্তানি গায়ক আতিফ আসলামের গাওয়া গান বাদ দেওয়ারও সিদ্ধান্ত নিয়েছেন ‘নোটবুক’-এর নির্মাতারা।

‘নোটবুক’-এর প্রচারমূলক অনুষ্ঠানে চলচ্চিত্র প্রযোজক মুরাদ খেতানি জানান, ‘আমরা পাকিস্তানে এই ছবি মুক্তির ব্যবস্থা করছি না। আমাদের আগামী ছবি কবীর সিং ও স্যাটেলাইট শঙ্করও পাকিস্তানে মুক্তি পাবে না।’

সিনেমাটির পরিচালক নীতিন কক্কর জানিয়েছেন, ‘ছবিতে আতিফের একটাই গান ছিল। সেটা আবার নতুন গায়ককে দিয়ে গাওয়াতে হবে। আমরা সবাই ভারতীয়। যা হয়েছে সেটা দুর্ভাগ্যজনক। দেশ সবার আগে।’

উল্লেখ্য, পুলওয়ামায় জঙ্গি হামলার নিহত শহীদ পরিবারের পাশে দাঁড়িয়েছেন সালমান খান। তার সংস্থা বিইং হিউম্যান-এর মাধ্যমে শহীদদের সাহায্য করছেন তিনি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!