• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পিএসএলের প্লেয়ার্স ড্রাফটে আরও ৯ বাংলাদেশি


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১৮, ২০১৯, ০৮:৫১ পিএম
পিএসএলের প্লেয়ার্স ড্রাফটে আরও ৯ বাংলাদেশি

ঢাকা: পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লেয়ার্স ড্রাফটে আরও ৯ জন বাংলাদেশি ক্রিকেটার সুযোগ করে নিয়েছেন। পিএসএল কর্তৃপক্ষ পাকিস্তান ও বিদেশি ক্রিকেটারদের তালিকা প্রকাশ করছে। প্লাটিনাম, ডায়মন্ড, গোল্ড, সিলভার ও ইমার্জিং- এই পাঁচ ক্যাটাগরিতে ক্রিকেটারদের তালিকা প্রকাশ করছে পিসিবি। নতুন প্রকাশিত সিলভার ক্যাটাগরির বিদেশি ক্রিকেটারের তালিকায় আছেন ৯ বাংলাদেশি।

সোমবার (১৮ নভেম্বর) ক্রিকেটারের সিলভার ক্যাটাগরিতে মোট ১৮২ জন ক্রিকেটারের নাম প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সিলভার ক্যাটাগরিতে ৯ বাংলাদেশি হলেন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, ইমরুল কায়েস, জুনায়েদ সিদ্দিকী, মুক্তার আলি, মোহাম্মদ নাইম শেখ, সাব্বির রহমান ও মোহাম্মদ সাইফ হাসান।
এর আগে প্রকাশিত ডায়মন্ড ক্যাটাগরিতে ছিলেন ৪ বাংলাদেশি, প্লাটিনাম ক্যাটাগরিতে ছিল না কোনও বাংলাদেশি ক্রিকেটারের নাম।ডায়মন্ড ক্যাটাগরিতে রয়েছেন তামিম ইকবাল, মোহাম্মদ সাইফউদ্দিন, মাহমুদউল্লাহ ও মোস্তাফিজুর রহমান। গোল্ড ক্যাটাগরিতে ১৪৪ জন বিদেশি ক্রিকেটারের মধ্যে ১০ জন আছেন বাংলাদেশি।

গোল্ড ক্যাটাগরিতে সুযোগ পেয়েছেন ১০ জন। তারা হলেন- আবুল হাসান রাজু, আফিফ হোসেন, আল আমিন হোসেন, অলক কাপালি, আমিনুল ইসলাম বিপ্লব, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন ও তাসকিন আহমেদ।

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

Wordbridge School
Link copied!