• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

পিঙ্কির সন্তানের দায়িত্ব নিলেন সালমান!


বিনোদন ডেস্ক জুন ৮, ২০১৮, ০১:৩৮ পিএম
পিঙ্কির সন্তানের দায়িত্ব নিলেন সালমান!

সালমান খান

ঢাকা: ‘দশ কা দমে’র তৃতীয় মৌসুমের এক প্রতিযোগী সেলস গার্ল পিঙ্কি শাহর সন্তানের পড়াশোনার দায়িত্ব নিয়েছেন সালমান খান।  জুমটিভির খবরে সম্প্রতি এমনটাই প্রকাশ করেছে। 

‘দশ কা দমে’র এবারের মৌসুমে প্রতিযোগী হিসেবে এসেছিলেন কলকাতা নিবাসী সেলস গার্ল পিঙ্কি শাহ। শুরুর দিকে ভালো করলেও ৫২ বছর বয়সী আরেক প্রতিযোগীর কাছে হেরে বাদ পড়েন ৪২ বছর বয়সী পিঙ্কি। বাদ পড়ার কারণে মাত্র ২০ হাজার রুপি নিয়ে ঘরে ফিরতে হয় তাঁকে। আর এতেই বেশ মুষড়ে পড়েন পিঙ্কি।

বিদায়কালে সালমানের সামনে কান্নায় ভেঙে পড়ে নিজের আর্থিক দৈন্যের কথা জানান পিঙ্কি। আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে স্বামীর দোকান বিক্রির কথাও বলেন তিনি। ভালো স্কুল থেকে ছাড়িয়ে সন্তানকে নিম্নশ্রেণির স্কুলে ভর্তি করানোর ব্যাপারটিও সালমানকে খুলে বলেন পিঙ্কি। আর এতেই মন গলে যায় সালমানের। প্রতিযোগীকে দুশ্চিন্তা করতে না করে তিনি জানান, পিঙ্কির সন্তানের শিক্ষার যাবতীয় ভার বহন করবেন তিনি। সালমানের এমন ঘোষণায় দর্শকসারিতে উল্লাস দেখা যায়।

দানবীর হিসেবে বেশ সুনাম রয়েছে বলিউড তারকা সালমান খানের। বিং হিউম্যান নামে একটি দাতব্য সংস্থার প্রধান তিনি। নিজের দানবীর উপাধির প্রতি আবার সুবিচার করলেন সালমান।

বর্তমানে ‘দশ কা দমে’র তৃতীয় মৌসুম নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে সালমান অভিনীত ‘রেস ৩’। ‘দশ কা দমে’র এবারের মৌসুমের কাজ শেষ করেই ‘ভারত’ ছবির কাজে হাত দেবেন সালমান। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। পরিচালনায় রয়েছেন আলি আব্বাস জাফর।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!