• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

পিঠে হাত দিতে গেলেন ঈশান, সরিয়ে দিলেন মীরা! (ভিডিও)


বিনোদন ডেস্ক নভেম্বর ১৮, ২০১৮, ০৩:৩৩ পিএম
পিঠে হাত দিতে গেলেন ঈশান, সরিয়ে দিলেন মীরা! (ভিডিও)

ঢাকা: ঈশান খট্টর এবং মীরা রাজপুত। পরস্পরের খুব ভাল বন্ধু বলেই পরিচিত দু’জনে। কিন্তু হঠাত্ কী হল? মীরা রাজপুতের সঙ্গে কী করলেন ঈশান খট্টর? কেনই বা হঠাৎ একটু অন্যরকম লাগল মীরার আচরণ? মীরার পিঠে হাত রাখতে গেলেন ঈশান, তখনই তাঁর হাত সরিয়ে দিলেন মীরা। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে আসতেই তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

বি টাউনের অন্দরে কেউ কেউ একে মীরার অ্যাটিচিউড বললেও ঈশানের আচরণ আপত্তিকর লেগেছিল মীরার, এমনটাও বলছেন অনেকেই।

ঠিক কী ঘটেছিল সে দিন? শাহিদ কাপূরের স্ত্রী মীরা ও শাহিদের সৎভাই ঈশান এশিয়ার প্রথম সোহো হাউস উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন। তারকাখচিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বি টাউনের অনেকেই। মীরাও গিয়েছিলেন তাঁর দেবর ঈশানের সঙ্গে। সেখানেই ঘটে ঘটনাটা।

ভিডিওতে দেখা গিয়েছে, সাংবাদিকদের সামনে পোজ দিতে গিয়ে মীরা আর ঈশান পরস্পরের হাত ধরে আসছেন। পাপারাজ্জিদের দিকে তাকিয়ে হাসছেনও। তখনই একবার ঈশান মীরার পিঠে হাত রাখেন। মীরা তা সরিয়ে দিয়ে ঈশানের হাত ধরে গাড়ির দিকে এগিয়ে যান।

এর পর যদিও দেখা গিয়েছে, তাঁরা এক সঙ্গে গাড়ি পর্যন্ত গিয়েছেন। মীরা ও ঈশানের এই ঘটনাটি নিয়ে নানারকম ব্যাখ্যা দিচ্ছেন অনেকেই। শাহিদ কী ভাইয়ের উপরে রেগে যেতে পারেন, সোশ্যাল মিডিয়ায় এমন মন্তব্যও পোস্ট হয়েছে।

শাহিদ ও মীরার মিষ্টি একটি কন্যা সন্তান তো ছিলই। মাস দু’য়েক আগে একটি ফুটফুটে ছেলের জন্ম দিয়েছেন মীরা। বলিপাড়ার হট কাপলদের অন্যতম তাঁরা। যদিও এই ঘটনা নিয়ে শাহিদের কোনও মন্তব্য সামনে আসেনি। মন্তব্য করেননি মীরা বা ঈশানও।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!