• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

পিতার অভিযোগে পুত্রের সাজা


নওগাঁ প্রতিনিধি ফেব্রুয়ারি ২৫, ২০২০, ০৭:২৮ পিএম
পিতার অভিযোগে পুত্রের সাজা

ফাইল ছবি

রাণীনগর (নওগাঁ): নওগাঁর রাণীনগরে পিতার অভিযোগে সুমন হোসেন (২৪) নামে এক যুবক পুত্রকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আল মামুন এই সাজা প্রদান করেন।

আদালত সুত্র থেকে জানা যায়, রাণীনগর উপজেলার সিলমাদার গ্রামের জামসেদ আলীর ছেলে সুমন হোসেন দীর্ঘ দিন ধরে বাবা-মা ও পরিবারের লোকজনের উপর বিভিন্ন ভাবে বল প্রয়োগ করে ভয়ভীতি, অত্যাচার ও নির্যাতন করে আসছিল। এছাড়া কারনে অকারনে বাড়ীর আসবাবপত্র ভাংচুর করে ক্ষতি সাধন করে। 

এতে ভয়ে, আতংকে বাড়ী ছাড়া হয়ে থাকতে হয় বাবা-মাকে। সোমবার রাতেও সুমন পরিবারের লোকজনের উপর চড়াও হয় এবং আসবাবপত্র ভাংচুর করে। কোন ভাবেই ছেলেকে সামলাতে না পেরে অতিষ্ট হয়ে অবশেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার দ্বারস্থ হয়ে অভিযোগ করেন পিতা জামসেদ আলী।

এ বিষয়ে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আল মামুন বলেন, পিতার অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে মঙ্গলবার দুপুরে ছেলে সুমনকে আটক করে ভ্রাম্যমান আদালতে তিন মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!