• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

পিবিআই প্রতিবেদন প্রত্যাখ্যান করলেন শাবনূর


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ২৪, ২০২০, ০৯:২৯ পিএম
পিবিআই প্রতিবেদন প্রত্যাখ্যান করলেন শাবনূর

ফাইল ছবি

ঢাকা: পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চিত্রনায়ক সালমান শাহর রহস্যজনক মৃত্যু নিয়ে প্রতিবেদন উপস্থাপন করেছে। আর প্রতিবেদনে তার আত্মহত্যার পাঁচটি কারণ উঠে এসেছে। এরমধ্যে অন্যতম একটি চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে সালমানের অতিরিক্ত অন্তরঙ্গতা। এর প্রেক্ষিতে, সালমান শাহর আত্মহত্যায় তার প্রসঙ্গ আনায় অস্ট্রেলিয়া থেকে ক্ষোভ প্রকাশ করেন শাবনূর। 

এদিকে, পিবিআইয়ের প্রতিবেদন উপস্থাপন করার পর শাবনূর এই ক্ষোভ প্রকাশ করেন। সোমবার (২৪ ফেব্রুয়ারি) সালমান শাহর মৃত্যুর কারণ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন শাবনূর। ক্ষোভ প্রকাশ করে শাবনূর বলেন, পিবিআইয়ের এমন প্রতিবেদনে আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি। কীসের জন্য আমার নাম জড়ানো হচ্ছে! সালমান যদি আত্মহত্যাও করে, তাহলে আমার কারণে কেন করবে! আমার নামটা জড়ানোর আগে সবারই একবার ভাবা উচিত।

ঢালিউডের জনপ্রিয় এই অভিনয়শিল্পী সিডনি থেকে একটি জাতীয় দৈনিকে বলেন, একজন মৃত মানুষের সঙ্গে আমাকে জড়িয়ে কথা বলাটা খুব বিশ্রী মনে হয়েছে। ওই দৈনিকে শাবনূর বলেন, সালমান ও আমাকে জড়িয়ে এই ধরনের কথা কেউ যদিও বলে থাকে, সেটার আমি ঘোর বিরোধিতা করছি। সালমান শুধুই আমার নায়ক ছিল, সহশিল্পী ছিল, বন্ধু ছিল, এর বাইরে আর কোনো সম্পর্ক ছিল না। আমি আগেও বলেছি, তাকে আমি ভাইয়ের মতো শ্রদ্ধা করতাম। তার সঙ্গে আমার ভাইবোনের সম্পর্ক ছিল। 

তিনি বলেন, সালমান তখন বিবাহিত ছিল। আর আমি অবিবাহিত। ওর স্ত্রীর সঙ্গেও আমার একটা ভালো সম্পর্ক ছিল। সালমানের স্ত্রী সবসময় আমাদের সঙ্গেই থাকত। প্রেমের সম্পর্কের কিছু একটা যদি হতো, এটা তখন সবাই বুঝতে পারত। এত বছর পর এই ব্যাপারটা নিয়ে আমাকে জড়িয়ে নোংরা উক্তি করার ব্যাপারটি মোটেও ভালো লাগছে না। কিছু মানুষ আমাকে জড়িয়ে গুজব ছড়িয়েছে। এখনো ছড়াচ্ছে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!