• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

পুরানো বুকের জ্বালা তুলবেন না


নারায়ণগঞ্জ প্রতিনিধি নভেম্বর ১৭, ২০১৮, ০৯:৩৭ পিএম
পুরানো বুকের জ্বালা তুলবেন না

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, ২০০১ সালে নির্বাচনের পর নির্বাচনে আমার নারী পোলিং এজেন্ট হওয়ার অপরাধে বিএনপির লোকজন ধর্ষণ করেছিল। আমার অনেক নেতাকর্মীদের উপর হামলা করা হয়েছে এবং হত্যা করা হয়েছে।

এছাড়াও আমার ভাই হওয়ার অপরাধে সেলিম ওসমানের ফ্যাক্টরীতে হামলা করা হয়েছিল। খামারের গরুর বান কেটে ফেলা হয়েছিল। এমনকি আমার বাড়ি হীরা মহলে আগুন দেয়া হয়েছিল। ওই সময় আমার দলের অনেক নেতাকর্মীদের উপর অনেক অত্যাচার নিযর্যাতন করেছিল। তাদের অত্যাচারে নেতাকর্মীরা বাড়িতে থাকতে পারেনি। তার পরও আমি বিএনপির কাউকে কিছু বলিনি।

আমাদের সরকার আমলে বিএনপির লোকজন শান্তিতে বসবাস করছে এবং এলাকায় ব্যবসা বাণিজ্য করছে। পুরানো কথা মনে করাবেন না। পুরানো বুকের জ্বালা তুলবেন না। যদি পুরনো জ্বালা বুকে তুলে দেন তাহলে পরিণতি ভাল হবে না। আমার কাছে খবর আছে অস্ত্র কিনার জন্য চেষ্টা করছেন। এমন কিছু করবেনন না, জনগন আপনাদের ছাড় দিবে না। তখন কিন্তু আমাকে দায়ী করতে পারবেন না।

শনিবার (১৭ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় পাইলট স্কুল মাঠে একাদশ নির্বাচন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শামীম ওসমান আরো বলেন, আমি টাকা দিয়ে এবং মানুষকে ধোকা দিয়ে ধান্ধাবাজি করে নির্বাচনে ভোট চাইবো না। আমি অভয় দিচ্ছি, না বুঝে কাউকে সমর্থন করবেন না। নির্বাচন আসছে অনেকেই এসে নাটক করবে, মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে লাখ লাখ টাকা অনুদান করবে। কিন্তু আমি বলছি কারো ধোকাবাজিতে পা দিবেন না। মনে রাখবেন আপনার এলাকার জনপ্রতিনিধি ভুল ব্যক্তি হলে সমাজ নষ্ট হয়ে যাবে এবং উন্নয়ন বন্ধ হয়ে যাবে। সন্ত্রাস চাঁদাবাজি বেড়ে যাবে। দেখেন আমার দলের এমপি (সারাহ বেগম কবরী) মসজিদের টাকা খেয়ে ফেলছে। আওয়ামীলীগ হলে যে কেউ ভাল হবে তা আমি বলতে পারবো না।

ফতুল্লা ইউনিয়নের ১, ২, ৩ নং ওয়ার্ড এলাকায় নির্বাচনী আলোচনা সভায় ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারন সম্পাদক শওকত আলী, জেলা আওয়ামীলীগের সহসভাপতি সানাউল্লাহ প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!