• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পুলিশ কন্যা অপহরণ মামলায় গড়িমসি!


নাহিদ আল মালেক, বগুড়া আগস্ট ২৯, ২০১৮, ০৭:১৮ পিএম
পুলিশ কন্যা অপহরণ মামলায় গড়িমসি!

অপহরণ হওয়া অষ্টম শ্রেণীর ছাত্রী সাবরিনা ও আসামি রুবেল আলম

বগুড়া : জেলার শেরপুরে এক পুলিশ সদস্যের নাবালিকা মেয়ে অপহরণ মামলায় তদন্তে গড়িমসি করার অভিযোগ উঠেছে এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে।

বুধবার (২৯ আগষ্ট) দুপুরে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেছেন অষ্টম শ্রেনী পড়ুয়া মেয়ের মা পুলিশ সদস্য ইউনুস আলীর স্ত্রী মোছা: স্বপ্না খাতুন।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত ২৮ জুলাই সকাল ১০ টায় আমার ৮ম শ্রেনী পড়ুয়া মেয়ে সাবরিনা আক্তার স্মৃতি (১৩) কে জোরপুর্বক বগুড়া পল্লী উন্নয়ন একাডেমী স্কুলের মেইন গেট থেকে অপহরণ করা হয়। এ ঘটনায় গত ১ আগষ্ট শেরপুর থানায় গাড়ীদহ ইউনিয়নের মহিপুর জামতলা এলাকার মৃত রজিব উদ্দিনের ছেলে রুবেল আলম (৩২) সহ ৪ জনকে আসামী করে মামলা দায়ের (নং ২) দায়ের করি।

কিন্তু অপহরণের ঘটনার একমাস অতিবাহিত হলেও মামলার তদন্তকারী কর্মকর্তা শেরপুর থানার এসআই শামীম আমার মেয়েকে উদ্ধারের জন্য কোন পদক্ষেপ গ্রহণ করে নাই। এমনকি আমার স্বামী মেয়ে ও অপহরণকারীদের ঠিকানা জানালেও পুলিশ কোন সহযোগিতা করে নাই। এমনকি আসামী পক্ষের আত্মীয়স্বজনের সাথে প্রকাশ্যে ঘোরা ফেরা এবং আপোষ মীমাংসার জন্য ওই পুলিশ কর্মকর্তা তাদের চাপ দিচ্ছেন বলে তিনি দাবী করেন।

সংবাদ সম্মেলনে তিনি তার নাবালিকা মেয়েকে উদ্ধারের জন্য প্রশাসনের সার্বিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।

এ ব্যাপারে শেরপুর থানার এসআই শামীম হোসেন জানান, মামলা দায়েরের পর ওই মেয়েকে উদ্ধারের জন্য চেষ্টা করেছি। আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সঠিক নয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!