• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পুলিশের স্বার্থ হাসিল না হওয়ায় সাংবাদিককে হুমকি


এস এম মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধি জানুয়ারি ২৭, ২০১৯, ০৭:২৩ পিএম
পুলিশের স্বার্থ হাসিল না হওয়ায় সাংবাদিককে হুমকি

সাংবাদিক আল মাহামুদুল হাসান বাপ্পি

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে পুলিশের স্বার্থ হাসিল না হওয়ায় সাংবাদিক আল মাহামুদুল হাসান বাপ্পিকে হুমকি দিয়েছে পুলিশ এমন অভিযোগ উঠেছে। রোববার (২৭ জানুয়ারি) বিকাল ৪টায় সাংবাদিক আল মাহামুদুল হাসান বাপ্পি ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোশিয়েশনের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবরে একটি লিখিত অভিযোগ প্রদান করেন।

অভিযোগে বলা হয়, গত শনিবার দিবাগত রাত আড়াইটার সময় শহরের গোয়ালপাড়া এলাকার প্রতিবেশী তারা মিয়ার বাড়ির দেয়াল টপকে প্রবেশ করে ঠাকুরগাঁও সদর থানার ওসি তদন্ত চিত্ত রঞ্জন রায়সহ কয়েকজন পুলিশ সদস্য। এরপর পুলিশ সদস্যরা তারা মিয়াকে আটক করে মাইক্রোবাসে নিয়ে ঠাকুরগাঁও পুরাতন বাসস্ট্যান্ডে তার ব্যবসা প্রতিষ্ঠানে নিয়ে যায়।

তারা মিয়ার স্ত্রী তৎক্ষণাৎ প্রতিবেশী সাংবাদিক আল মাহমুদুল হাসান বাপ্পী জানালে তিনি পুরাতন বাসস্ট্যান্ডে উক্ত দোকানে সামনে যায় এবং সেখানে সাংবাদিক পরিচয় দিয়ে সবিনয়ে বিষয়টি জানতে চাইলে ঘটনাস্থলে ঠাকুরগাঁও সদর থানার ওসি তদন্ত চিত্ত রঞ্জন রায় হঠাৎ করে ওই সাংবাদিককে পরিচয় দিতে নিষেধ করে এবং এ ধরনের বিষয়ে 'টলারেট' করবে না বলে হুমকি প্রদান করে।

অভিযোগে সাংবাদিক আল মাহামুদুল হাসান বাপ্পি বলেন পুলিশের অশুভ স্বার্থ হাসিল না হওয়ায় তার সঙ্গে খারাপ আচরণ করেছে পুলিশ।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. শাকিল আহমেদ বলেন, পুলিশের কাছ থেকে এ ধরনের ঘটনা কাম্য নয়। তিনি ওই পুলিশ কর্মকর্তার অপসারণের দাবি জানান।

এ বিষয়ে জানতে চাইলে ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় বিষয়টি অস্বীকার করেন।

উল্লেখ্য যে, সাংবাদিক আল মাহামুদুল হাসান বাপ্পী দৈনিক খোলা কাগজ পত্রিকায় ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি হিসাবে কর্মরত আছেন এবং তিনি ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোশিয়েশনের সাবেক সহ-সভাপতি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!