• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পূবালী ব্যাংকের ফরিদপুর অঞ্চলের শাখা ব্যবস্থাপক সম্মেলন


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৭, ২০১৯, ০৩:৪১ পিএম
পূবালী ব্যাংকের ফরিদপুর অঞ্চলের শাখা ব্যবস্থাপক সম্মেলন

ঢাকা: সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণে ব্যবস্থাপকদের উৎসাহিত করার লক্ষ্যে পূবালী ব্যাংক লিমিটেডের ফরিদপুর অঞ্চলের ‘১ম শাখা ব্যবস্থাপক সম্মেলন ২০১৯’ সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে।

পূবালী ব্যাংক লিমিটেডের ফরিদপুর অঞ্চলাধীন শাখাসমূহের ব্যবস্থাপকবৃন্দের অংশগ্রহণে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক দেওয়ান রুহুল আহসান। সভাপতিত্ব করেন ফরিদপুর অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক এ, কে, এম, আব্দুর রকীব।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী উন্নততর ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে ব্যাংকের আমানত, অগ্রীম ও আমদানী-রপ্তানী ব্যবসা সম্প্রসারণের জন্য আহ্বান জানান।

ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য তিনি সকলকে সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে কাজ করার পরামর্শ দেন। তিনি খেলাপী ঋণ, শ্রেণীকৃত এবং অবলোপনকৃত ঋণ আদায়ে সচেষ্ট হতে এবং নতুনভাবে কোন ঋণ যাতে কোন অবস্থাতেই খেলাপী বা শ্রেণীভুক্ত না হয় সে দিকে সকল শাখা ব্যবস্থাপকদের বিশেষ নজরদারি ও নিবিড় তত্ত্বাবধানের জন্য নির্দেশ প্রদান করেন।

সম্মেলনে বিভিন্ন শাখার সফলতার উপর এবং ২০১৯ সালে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনে বিভিন্ন কৌশল ও দিক নিয়ে আলোচনা করা হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!