• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

পূবালী ব্যাংকের রংপুর অঞ্চলের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৮, ২০১৯, ০১:২৮ পিএম
পূবালী ব্যাংকের রংপুর অঞ্চলের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা : সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণে ব্যবস্থাপকদের উৎসাহিত করার লক্ষ্যে পূবালী ব্যাংক লিমিটেডের রংপুর অঞ্চলের ‘১ম শাখা ব্যবস্থাপক সম্মেলন ২০১৯’ সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে।

পূবালী ব্যাংক লিমিটেডের রংপুর অঞ্চলাধীন শাখাসমূহের ব্যবস্থাপকবৃন্দের অংশগ্রহণে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী। সভাপতিত্ব করেন রংপুর অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোঃ কামরুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী উন্নততর ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে ব্যাংকের আমানত, অগ্রীম ও আমদানী-রপ্তানী ব্যবসা সম্প্রসারণের জন্য আহ্বান জানান।

 ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য তিনি সকলকে সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে কাজ করার পরামর্শ দেন। তিনি খেলাপী ঋণ, শ্রেণীকৃত এবং অবলোপনকৃত ঋণ আদায়ে সচেষ্ট হতে এবং নতুনভাবে কোন ঋণ যাতে কোন অবস্থাতেই খেলাপী বা শ্রেণীভুক্ত না হয় সে দিকে সকল শাখা ব্যবস্থাপকদের বিশেষ নজরদারি ও নিবিড় তত্ত্বাবধানের জন্য নির্দেশ প্রদান করেন।

বিশেষ অতিথির বক্তব্যে উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী বলেন, আমদানী ও রফতানী কর্মকান্ডে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সংগে সার্বক্ষণিক যোগাযোগ এবং আধুনিক তথ্য প্রযুক্তির অধিকতর ব্যবহারের মাধ্যমে ব্যাংকের রেমিট্যান্স ব্যবসা বাড়াতে হবে, যাতে বিদ্যমান প্রতিযোগিতামূলক পরিস্থিতিতে পূবালী ব্যাংকের অগ্রযাত্রা অব্যাহত থাকে। তিনি আধুনিক তথ্য প্রযুক্তির অধিকতর ব্যবহারের মাধ্যমে উন্নততর গ্রাহকসেবা দিয়ে ব্যাংকের ব্যবসা বৃদ্ধির জোর তাগিদ দেন।

সম্মেলনে বিভিন্ন শাখার সফলতার উপর এবং ২০১৯ সালে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনে বিভিন্ন কৌশল ও দিক নিয়ে আলোচনা করা হয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!