• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

পূবালী ব্যাংকের শাখা প্রধানদের দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক জুলাই ১৩, ২০১৯, ০৩:৫৬ পিএম
পূবালী ব্যাংকের শাখা প্রধানদের দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা : পূবালী ব্যাংক লিমিটেড এর অঞ্চল ও কর্পোরেট শাখা প্রধানদের দ্বিতীয় সম্মেলন-২০১৯ ব্যাংকের প্রধান কার্যালয়ের অডিটোরিয়ামে আজ শনিবার (১৩ জুলাই) অনুষ্ঠিত হয়। 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এম. আজিজুল হক। সম্মেলনে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল হালিম চৌধুরী। সম্মেলনে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয় মোহাম্মদ আলী ও আখ্তার হামিদ খান উপস্থিত ছিলেন। 

এসময় প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপকবৃন্দ, সকল অঞ্চল প্রধান ও কর্পোরেট শাখা প্রধান এবং ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান এম. আজিজুল হক ভালো ঋণ গ্রহীতা নির্বাচন করে নতুন ঋণ প্রদান এবং ব্যাংকের ব্যবসা বৃদ্ধির জন্য অঞ্চল ও কর্পোরেট শাখা প্রধানদের প্রতি আহ্বান জানান। তিনি বাংলাদেশ ব্যাংক ও নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠানের নিয়ম-নীতি মেনে চলার মাধ্যমে ব্যাংকিং পরিচালনার জন্য নির্দেশ প্রদান করেন। ব্যাংকিং নীতিমালার যেন কোন ধরণের ব্যত্যয় না ঘটে এ দিকটায় বিশেষ দৃষ্টি দেয়ার জন্য তিনি আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল হালিম চৌধুরী উন্নততর ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে আমদানী-রপ্তানী ব্যবসা সম্প্রসারণের জন্য আহ্বান জানান। 

তিনি বলেন, বিশ্বের অর্থনীতির সাথে পাল্লা দিয়ে বাংলাদেশের অর্থনীতির ব্যাপ্তি আর কলেবর বৃদ্ধি পাচ্ছে। ব্যাংকিং খাত এখানে মূখ্য ভূমিকা পালন করছে। 

ব্যবস্থাপনা পরিচালক আরো বলেন, প্রতিযোগিতামূলক ব্যাংকিং এর ক্ষেত্রে ব্যাংকের সকলকে আন্তরিকভাবে কাজ করতে হবে। তিনি পূবালী ব্যাংকের দক্ষ ও অভিজ্ঞ মানবসম্পদকে যথাযথভাবে ব্যবহারের মাধ্যমে ব্যাংকের ব্যবসা উন্নয়নের পরামর্শ দেন। পরিশেষে ২০১৯ সালে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য তিনি সকলকে সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে কাজ করার পরামর্শ দেন। 

সম্মেলনে ২০১৯ সালে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন কৌশল ও দিক নিয়ে আলোচনা করা হয়। 

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!