• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পৃথিবীর সব চেহারা ভুলতে পারি, এই চেহারা কখনো ভুলব না


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৮, ২০২০, ০৪:২৯ পিএম
পৃথিবীর সব চেহারা ভুলতে পারি,  এই চেহারা কখনো ভুলব না

ঢাকা: রাজধানী কুর্মিটোলা এলাকায় ধর্ষণের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী বলেছেন, ‘পৃথিবীর সব মানুষের চেহারা ভুলতে পারি, কিন্তু ধর্ষকের চেহারা কখনো ভুলব না।’

বুধবার (৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর কাওরান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে ওই ছাত্রীর বরাতে এসব কথা বলেন সংস্থাটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক সারোয়ার বিন কাশেম।

তিনি জানান, ধর্ষককে গ্রেফতারের পর নিশ্চিত হওয়ার জন্য তার ছবি ওই ছাত্রীকে কিছুক্ষণ পর পর কয়েকবার দেখানো হয়। তার কাছে জানতে চাওয়া হয়, ছবির লোকই ধর্ষক কিনা। ছবি দেখে প্রতিবারই ওই ছাত্রী বলেছেন, ‘এই লোকই ধর্ষক’।

বুধবার (৮ জানুয়ারি) ভোরে ধর্ষক মজনুকে (৩০) গ্রেফতার করা হয়। 

সারোয়ার বিন কাশেম বলেন, ১২ বছর আগে ট্রেন থেকে পড়ে মজনুর দুটি দাঁত ভেঙে যায়। তার গ্রামের বাড়ি নোয়াখালীর হাতিয়া উপজেলায়। তার বাবা মৃত মাহফুজুর রহমান।

রোববার (৫ জানুয়ারি) বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্ষণিকা বাসে করে ওই ছাত্রী বান্ধবীর বাসায় যাচ্ছিলেন। সন্ধ্যা পৌনে ৭টার দিকে কুর্মিটোলা বাসস্টপেজে নামার পর তাকে অজ্ঞাত একজন অনুসরণ করে। একপর্যায়ে তাকে ফুটপাতের ঝোপে নিয়ে ধর্ষণ করে। রাত ১০টার দিকে জ্ঞান ফিরলে ওই শিক্ষার্থী রিকশায় করে বান্ধবীর বাসায় যান। সেখান থেকে বান্ধবীসহ অন্য সহপাঠীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সোমবার (৬ জানুয়ারি) সকালে অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে ওই ছাত্রীর বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন। মামলাটি পরে ডিবিতে হস্তান্তর করা হয়।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!