• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রতারক চক্রের এক সদস্য গ্রেফতার


ঝালকাঠি প্রতিনিধি  সেপ্টেম্বর ২৩, ২০২০, ০১:৪৯ পিএম
প্রতারক চক্রের এক সদস্য গ্রেফতার

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে সোনালি ব্যাংক এর শাখা থেকে এক লাখ টাকা প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেয়ার অভিযোগে মামলার এজাহার ভূক্ত আসামি মোঃ ফয়জুল (৩০) কে গ্রেফতার করেছে রাজাপুর থানা পুলিশ। ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ফয়জুলকে শনাক্ত করে মঙ্গলবার রাতে উপজেলা ছোট কৈবর্তখালী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। ফয়জুল ঐ এলাকার মোঃ ইউসুব হাওলাদার এর ছেলে।

স্থানীয়রা জানায়, গত ছয় মাস আগেও সোনালী ব্যাংকের একই শাখা থেকে এক গ্রাহকের পঞ্চাশ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্র। এ উপজেলায় বিভিন্ন ব্যাংকের বেশ কয়েকটি শাখা আছে। কিন্তু বার বার একই ব্যাংকের শাখা থেকে প্রতারক চক্র টাকা হাতিয়ে নেয় এটা সন্দেহজনক। এর সাথে ব্যাংকের কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখার দাবী জানায় স্থানীয়রা।

ভূক্তভোগি আব্দুর রহিম জানায়, তিনি গত বৃহস্পতিবার সোনালি ব্যাংক এর উপজেলা শাখায় তার একাউন্টে দুই লাখ টাকা জমা রাখাতে আসেন। প্রতারক চক্র তাকে বোকা বানাতে প্রথমে নিজেরা নিজেদের খুচরা টাকা নিচে ফেলে রহিমকে জানায় তার টাকা নিচে পড়েছে। তখন রহিম নিচ থেকে ঐ টাকা তুলতে গেলে প্রতারক চক্র কৌশলে কাউন্টারে ওপর রাখা এক লাখ টাকা হাতিয়ে নিয়ে সরে পড়ে। এ ঘটনায় মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় আব্দুর রহিম বাদী হয়ে ফয়জুলসহ ৬ জনকে আসামি করে রাজাপুর থানায় মামলা দায়ের করেন (মামলা নম্বর ১১)।

সোনালি ব্যাংক এর উপজেলা শাখায় ম্যানেজার শুভ্রত মন্ডল জানায়, ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ স্থানীয় থানা পুলিশকে সরবরাহ করা হয়েছে। আশা করি খুব শীঘ্রই প্রকৃত অপরাধীদের পুলিশ গ্রেফতার করতে সক্ষম হবে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, মামলার এজাহার ভূক্ত একজন আসামি গ্রেফতার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত বাকিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

সোনালীনিউজ/এনএ/এসআই

Wordbridge School
Link copied!