• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রতিপক্ষকে ফাঁসাতে মারপিটের নাটক!


প্রতিনিধি, শরণখোলা (বাগেরহাট) মার্চ ২২, ২০১৯, ০৪:১৬ পিএম
প্রতিপক্ষকে ফাঁসাতে মারপিটের নাটক!

বাগেরহাট : জেলার শরণখোলায় মারপিটের নাটক সাজিয়ে প্রতিপক্ষকে ঘায়েল করতে মরিয়া হয়ে উঠেছে একটি স্বার্থেন্বেষী মহল। উপজেলার পূর্ব খাদা গ্রামের বাসিন্দা আ. ছোমেদ হাওলাদারের ছেলে ৪নং ওয়ার্ডের গ্রাম পুলিশ আলমগীর হোসেন এক লিখিত অভিযোগে এমন দাবি তুলে ধরেন।

তিনি বলেন, জমি জমা সংক্রান্ত বিরোধ নিয়ে প্রতিবেশী জামাল শরীফের সঙ্গে দীর্ঘদিন ধরে তার পরিবারের বিরোধ চলমান থাকায় জামাল ও তার স্ত্রী রুনু বেগম তাদের পরিবারকে নতুন করে ফাঁদে ফেলতে সম্প্রতি ব্লেড দিয়ে নিজেদের শরীর জখম করে মারপিটের মিথ্যা নাটক সাজায়। পাশাপাশি হাসপাতালে ভর্তি হয়ে হয়রানিমূলক মামলা করার পাঁয়তারা শুরু করেন। ইতিপূর্বে জামাল ও তার স্ত্রী একজোট হয়ে থানা ও আদালতে গ্রাম পুলিশ আলমগীর ও তার পরিবারের সদস্যদের হয়রানি করতে একাধিক মামলা দায়ের করেন।

নতুন করে ফাঁসাতে মারপিটের নাটক সাজিয়েছে। জামাল শরীফ এলাকায় একজন চিহ্নিত মামলাবাজ হিসাবে পরিচিত। পূর্বে দায়েরকৃত মামলায় আলমগীর সহ চট্টগ্রামের বাসিন্দা তার ছোট ভাই-কেও আসামীর তালিকায় নাম অন্তর্ভুক্ত করেন। নতুন করে মামলায় ফাঁসিয়ে তার চাকরি বিনষ্ট করার গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে জামাল শরীফ। আলমগীর ও তার পরিবারের সদস্যরা জামালের একের পর এক হয়রানির হাত থেকে রেহাই পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

তবে, এ ব্যাপারে জামাল শরীফ বলেন, সম্প্রতি মারপিটের ঘটনা কোনো নাটক নয়। গ্রাম পুলিশ আলমগীরের দাবি মিথ্যা। ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে ষড়যন্ত্র শুরু করেছে আলমগীর।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!